'মোহনবাগান রত্ন' ক্লাবকে ফিরিয়ে দিয়েছে গোষ্ঠ পালের পরিবার, ড্যামেজ কন্ট্রোলে মোহনবাগান!

এই অবস্থায় ড্যামেজ কন্ট্রোলে নেমে ছয় সদস্যের কমিটি তৈরি করল মোহনবাগানের কার্যকরী কমিটি।

Updated By: Apr 8, 2019, 09:52 PM IST
'মোহনবাগান রত্ন' ক্লাবকে ফিরিয়ে দিয়েছে গোষ্ঠ পালের পরিবার, ড্যামেজ কন্ট্রোলে মোহনবাগান!

নিজস্ব প্রতিবেদন:  প্রয়ান দিবসেই মরণোত্তর 'মোহনবাগান রত্ন' ক্লাবকে ফিরিয়ে দিল গোষ্ঠ পালের পরিবার। মোহনবাগান ক্লাব থেকে খোয়া গিয়েছে গোষ্ঠ পালের পদ্মশ্রী সহ আরও কয়েকটি সম্মান এবং পদক। মাস খানেক আগে ক্লাবের তরফে প্রতিশ্রুতি দেওয়া হলেও কেউ কথা রাখেনি। তাই অপমানে এমন সিদ্ধান্ত নিয়েছেন প্রয়াত গোষ্ঠ পালের ছেলে নীরাংশু পাল। এই অবস্থায় ড্যামেজ কন্ট্রোলে নেমে ছয় সদস্যের কমিটি তৈরি করল মোহনবাগানের কার্যকরী কমিটি।

ক্লাবের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, পদ্মশ্রী সহ বেশ কয়েকটি সম্মান এবং পদক খোয়া গিয়েছে গোষ্ঠ পালের। যেগুলি ক্লাবে জমা ছিল আগের কার্যকরী কমিটির কাছে। এই নিয়ে একাধিক অভিযোগ ক্লাবে জমা পড়েছে। পরবর্তী কালে বেশ কয়েকটি পদক ও সম্মান গোষ্ঠ পালের পরিবারের হাতে তুলে দেওয়া হলেও তাঁর পরিবারের তরফে অভিযোগ যে বেশ কিছু গুরুত্বপূর্ণ পুরস্কার এখনও নিখোঁজ। গোটা ঘটনার তদন্তে ছয় সদস্যের একটি কমিটি তৈরি করা হয়েছে যাঁরা আগের কার্যকরী কমিটির সদস্যের সঙ্গে আলোচনা করে একটি তালিকা তৈরি করবে যে ক্লাবের কাছে গোষ্ঠ পালের পরিবার তাঁর কী কী পুরস্কার জমা রেখেছিলেন।

আরও পড়ুন- প্রয়ান দিবসেই মরণোত্তর 'মোহনবাগান রত্ন' ক্লাবকে ফিরিয়ে দিল গোষ্ঠ পালের পরিবার

ছয় সদস্যের কমিটিতে রয়েছেন কোষাধ্যক্ষ সত্যজিত্ চট্টোপাধ্যায়, মাঠ সচিব উত্তম সাহা, ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়, হকি সচিব মহেশ টেকরিয়াল এবং কার্যকরী সমিতির দুই সদস্য সিদ্ধার্থ রায় এবং মঞ্জু ঘোষ। কমিটির আহ্বায়ক উত্তম সাহা।   

.