PIC | Sourav Ganguly: মেয়ের কৃতিত্বে আজ গর্বিত বাবা, কী করলেন সানা? আবেগি পোস্ট মহারাজের

Sourav Ganguly immensly proud for Sana Convocation day: সৌরভ গঙ্গোপাধ্যায় রয়েছেন লন্ডনে। যে বিশেষ কাজের জন্য তিনি মেয়ের কাছে উড়ে গিয়েছেন, সেই মুহূর্ত চলে এল।

Updated By: Sep 6, 2023, 08:31 PM IST
PIC | Sourav Ganguly: মেয়ের কৃতিত্বে আজ গর্বিত বাবা, কী করলেন সানা? আবেগি পোস্ট মহারাজের
ছবি-সৌরভের ফেসবুক থেকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কন্যার স্নাতক হওয়ার আনন্দ উদযাপন করতে, সপরিবারে লন্ডনে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুধবার অর্থাৎ আজ সানার ছিল সমাবর্তন দিবস। সানা লন্ডন গ্লোবাল ইউনিভার্সিটি (London's Global University) থেকে অর্থনীতিতে স্নাতক হলেন। এদিন ইউসিএলে (University College London) কনভোকেশন অনুষ্ঠান সানার পাশে ছিলেন সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্য়ায়। প্রাক্তন বিসিসিআই সভাপতি ও দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক কনভোকেশন ডে-র ছবি শেয়ার করেছেন তাঁর ফেসবুকে। সানাকে শুভেচ্ছা জানিয়েই আগামীর সাফল্যের কামনা করেছেন সৌরভ। বোঝাই যাচ্ছে যে, মেয়ের কৃতিত্বে আজ গর্বিত বাবা। 

আরও পড়ুন: Sunil Gavaskar | ICC World Cup 2023: বিশ্বকাপে ধুন্ধুমার হবেই এই দুয়ের! রোহিতের সংসারে অশান্তির গন্ধ পাচ্ছেন মহারথী

সানা স্নাতক হয়েই কিন্তু কলকাতায় ফিরছেন না। তিনি আরও উচ্চশিক্ষার জন্য় থাকছেন লন্ডনেই। তবে দুর্গাপুজোর সময়ে সানার নিজের শহরে ফেরার কথা রয়েছে। শোনা যাচ্ছে সৌরভ নাকি আরও তিন সপ্তাহ থাকবেন লন্ডনে। কলকাতার পর তাঁর সবচেয়ে প্রিয় শহর এই লন্ডন। সেপ্টেম্বরের শেষের দিকে সৌরভের কলকাতায় ফেরার কথা রয়েছে। সানা-ডোনাকে নিয়ে সৌরভ ম্য়াঞ্চেস্টার ইউনাইটেড ও আর্সেনালের ম্য়াচও দেখেছেন স্টেডিয়ামে বসে। সেই ছবিও সৌরভ ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ যদি তাঁর দ্বিতীয় পর্বে থাকতেন, তাহলে ২০২৩ সালের বিশ্বকাপ আয়োজনের অন্যতম গুরুদায়িত্ব থাকত তাঁর কাঁধেই। কিন্তু সেটা হয়নি। ২০২২ সালে তিনি সমর্থনের অভাবে বোর্ড সভাপতি হিসেবে পদে আর দায়িত্ব নেননি। তাঁর জায়গায় এসেছেন রজার বিনি। তবে বোর্ড সভাপতি হিসেবে সৌরভ একবার বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেয়েছিলেন। সেটা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসন্ন বিশ্বকাপে ইডেন গার্ডেন্স পাঁচটি ম্যাচ আয়োজন করবে। বিশ্বকাপে সৌরভের কাঁধে গুরুদায়িত্ব থাকবে বলেই খবর।

আরও পড়ুন: EXPLAINED | IND vs PAK: আবার শুরু হচ্ছে দ্বিপাক্ষিক সিরিজ! পাক সফর সেরে রিপোর্ট রজার-রাজীবের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.