বাংলাদেশের সঙ্গে সম্প্রীতি টুর্নামেন্টকে সামনে রেখে জন্ম হল বেঙ্গল ক্রিকেটার্স ফোরামের

বাংলাদেশের সঙ্গে সম্প্রীতি টুর্নামেন্টকে সামনে রেখে জন্ম হল বেঙ্গল ক্রিকেটার্স ফোরামের। প্রাক্তন ক্রিকেটার অরূপ ভট্টাচার্শ,অরুণলাল,শিবশঙ্কর পাল,পুলক দাস,স্নেহাশিস গাঙ্গুলিদের নেতৃত্বে গড়ে উঠল এই সংগঠন। ক্রিকেটার্স ফোরামের পেট্রন ইন চিফ হয়েছেন সৌরভ গাঙ্গুলি। লোধা কমিটির প্রস্তাব মত রাজ্য সংস্থায় এরকম একটি সংগঠন গড়ে তুললেন প্রাক্তন ক্রিকেটাররা। যার নেপথ্যে রয়েছেন সৌরভ।

Updated By: Mar 24, 2017, 09:00 AM IST
 বাংলাদেশের সঙ্গে সম্প্রীতি টুর্নামেন্টকে সামনে রেখে জন্ম হল বেঙ্গল ক্রিকেটার্স ফোরামের

ওয়েব ডেস্ক: বাংলাদেশের সঙ্গে সম্প্রীতি টুর্নামেন্টকে সামনে রেখে জন্ম হল বেঙ্গল ক্রিকেটার্স ফোরামের। প্রাক্তন ক্রিকেটার অরূপ ভট্টাচার্শ,অরুণলাল,শিবশঙ্কর পাল,পুলক দাস,স্নেহাশিস গাঙ্গুলিদের নেতৃত্বে গড়ে উঠল এই সংগঠন। ক্রিকেটার্স ফোরামের পেট্রন ইন চিফ হয়েছেন সৌরভ গাঙ্গুলি। লোধা কমিটির প্রস্তাব মত রাজ্য সংস্থায় এরকম একটি সংগঠন গড়ে তুললেন প্রাক্তন ক্রিকেটাররা। যার নেপথ্যে রয়েছেন সৌরভ।

আরও পড়ুন কোহলির ফিটনেস নিয়ে ধোঁয়াশা, ধরমশালায় কামব্যাক হচ্ছে না সামির

ভবিষ্যতে বোর্ডের ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের কথা মাথায় রেখেই এই পরিকল্পনা নিয়েছেন অরূপ ভট্টাচার্যরা। সংগঠন গড়েই বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটারদের একটি টুর্নামেন্ট খেলবে বেঙ্গল ক্রিকেটার্স ফোরাম। রমন লাম্বার স্মরণে সল্টলেকের ভিডিওকন অ্যাকাডেমির মাঠে শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ খেলবে বেঙ্গল ক্রিকেটার্স ফোরাম। রবিবার হবে কুড়ি ওভারের ফাইনাল।

আরও পড়ুন  ধোনি জমানার অবলুপ্তির ফল পেতে শুরু করলেন সুরেশ রায়না!

.