ভাজ্জির জেন্ডার-সোয়াপ ছবি দেখে সৌরভ যা বললেন, আপনি না হেসে থাকতেই পারবেন না

ট্রেন্ডে গা ভাসিয়েছেন প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং থেকে অফ স্পিনার হরভজন সিং। শুধু নিজের নয় তাঁর সময়ের টিম ইন্ডিয়ার জেন্ডার-সোয়াপ ছবি ইন্টাগ্রামে পোস্ট করেছেন ভাজ্জি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 23, 2020, 10:35 PM IST
ভাজ্জির জেন্ডার-সোয়াপ ছবি দেখে সৌরভ যা বললেন, আপনি না হেসে থাকতেই পারবেন না
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় এখন নতুন ট্রেন্ড জেন্ডার সোয়াপড ফটো। আর সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররাও। শুরুটা করেছিলেন যুজবেন্দ্র চাহল। রোহিত শর্মার ছবি সোশ্যাল মিডিয়ায়, রোহিতা শর্মা ভাইয়া লিখে পোস্ট করেন। তারপর ভক্তরা অ্যাপের সাহায্যে নিজেদের মতো করে মোটামুটি গোটা টিম ইন্ডিয়ারই জেন্ডার-সোয়াপ  ছবি পোস্ট করে ফেলেছেন।

ট্রেন্ডে গা ভাসিয়েছেন প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং থেকে অফ স্পিনার হরভজন সিং। শুধু নিজের নয় তাঁর সময়ের টিম ইন্ডিয়ার জেন্ডার-সোয়াপ ছবি ইন্টাগ্রামে পোস্ট করেছেন ভাজ্জি। আর সেই ছবি দেখে সৌরভ গাঙ্গুলি দিলেন সেরা জবাব।

অনলাইনে ফেসঅ্যাপ ফটো এডিটিং অ্যাপের মতোই জেন্ডার-সোয়াপ এর মাধ্যমে পুরুষকে মহিলা এবং ছেলেকে মেয়ের ছবিতে রূপান্তরিত করে দেওয়া হচ্ছে অ্যাপের মাধ্যমে। সোমবার যুবরাজ সিংয়ের পর মঙ্গলবার হরভজন সিং জেন্ডার সোয়াপ ছবি পোস্ট করলেন। ২০০০ সালের শুরুর দিকের টিম ইন্ডিয়া যেখানে সচিন-সৌরভ-দ্রাবিড়-সেওয়াগের সঙ্গে রয়েছেন যুবি, গৌতি, নেহেরা, জাহিরও।  সঙ্গে লিখেছেন , "কে ডেটিং-এ যেতে চায়!"

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Who do u wanna go on date as @yuvisofficial asked yesterday

A post shared by Harbhajan Turbanator Singh (@harbhajan3) on

 

এর উত্তরে সৌরভ লিখেছেন, "আমি মাঝের জনের সঙ্গে ডেটে যেতে চাই যার চোখে ঝলসানো-গ্লাস রয়েছে।" আসলে মাঝের এই জেন্ডার-সোয়াপ ছবিটি যে মহারাজের নিজেরই।
 
 
আরও পড়ুন - ২০২১ সালে ভারতের মাটিতে অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপের পরিবর্তিত সূচি প্রকাশ করল ফিফা

 

.