পুনের নেতৃত্বে ফিরছেন সৌরভ

আইপিএল টুর্নামেন্টে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ফের পুণে ওয়ারিয়র্সের নেতৃত্বে ফিরছেন সৌরভ গাঙ্গুলি। এমনটা জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি নিজেই।

Updated By: May 12, 2012, 04:41 PM IST

আইপিএল টুর্নামেন্টে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ফের পুণে ওয়ারিয়র্সের নেতৃত্বে ফিরছেন সৌরভ গাঙ্গুলি। এমনটা জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি নিজেই। 
বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে সৌরভ খেলেননি। দলকে নেতৃত্ব দিয়েছিলেন স্টিভ স্মিথ। পুণের কর্ণধার সুব্রত রায়ের সৌরভকে মেন্টর করার সিদ্ধান্তে অত্যধিক মানসিক চাপের জন্য দল থেকে সরে দাঁড়িয়েছিলেন বলে মনে করেছিলেন ক্রিকেট মহলের একাংশ। এই বক্তব্য কার্যত উড়িয়ে দিয়ে সৌরভ জানান মূলত তরুণ ক্রিকেটারদের সুযোগ দিতেই এই ম্যাচে খেলেননি তিনি। সৌরভ জানিয়েছেন দীর্ঘ টুর্নামেন্টের মাঝে একটা ম্যাচে তিনি বিশ্রাম নিয়েছিলেন।
লাগাতার খারাপ ফর্মের জন্য দুদিন আগেই পুণের কর্ণধার সুব্রত রায় জানিয়েছিলেন সামনের মরসুমে সৌরভ পুণের মেন্টর হবেন। দলে থাকলেও মাঠে নামবেন না তিনি। সৌরভ যদিও বিষয়টি তাঁর জানা নেই বলে এড়িয়ে গেছেন। তবে প্রচুর অর্থ ব্যয় করার পরেও দল ভাল না খেললে এরকম হতাশাগ্রস্থ হয়ে পড়াটা স্বাভাবিক বলেও জানিয়েছেন তিনি।

.