ম্যাচের মাঝে মহিলা খেলোয়াড়কে ডেটিংয়ের প্রস্তাব রেফারির

ক্রিস গেইলের ঘটনা এখনও হজম হয়নি। তার মাঝেই এবার ফুটবলে ম্যাচ চলাকালীন ডেটিংয়ের প্রস্তাব কাণ্ড। তবে এবারের অভিযোগটা অনেক বেশি গুরুতর। স্পেনের ক্লাব ফুটবলের প্রথম ডিভিশন মহিলা ফুটবলের ম্যাচে এলেনা পাভেলা নামের এক মহিলা ফুটবলারকে খেলার মাঝেই ডেটিংয়ের প্রস্তাব দিয়ে বসেন রেফারি। রেফারির নাম সান্টা অ্যালকোন।

Updated By: Jan 20, 2016, 09:15 PM IST
ম্যাচের মাঝে মহিলা খেলোয়াড়কে ডেটিংয়ের প্রস্তাব রেফারির

ওয়েব ডেস্ক: ক্রিস গেইলের ঘটনা এখনও হজম হয়নি। তার মাঝেই এবার ফুটবলে ম্যাচ চলাকালীন ডেটিংয়ের প্রস্তাব কাণ্ড। তবে এবারের অভিযোগটা অনেক বেশি গুরুতর। স্পেনের ক্লাব ফুটবলের প্রথম ডিভিশন মহিলা ফুটবলের ম্যাচে এলেনা পাভেলা নামের এক মহিলা ফুটবলারকে খেলার মাঝেই ডেটিংয়ের প্রস্তাব দিয়ে বসেন রেফারি। রেফারির নাম সান্টা অ্যালকোন।

ম্যাচের মাঝখানে রেফারি এলেনাকে উদ্দেশ্য করে বলেন, ''এই যে বাদামী চুল, চল আজ সন্ধ্যায় কফি খেতে যাই।''স্পোর্টিং হুয়েলভা ক্লাবের ডিফেন্ডার এলেনা রেফারিকে সাফ জানিয়ে দেন, তুমি মুখে বাঁশি নিয়েই থাকো সেটাই তোমার পক্ষে ভাল হবে। সঙ্গে মহিলা রোমানিয়ার এই মহিলা ফুটবলারের অভিযোগ রেফারি তাঁকে ম্যাচ চলাকালীন ক্রমাগত উত্যক্ত, উত্তেজিত করতে থাকেন। ম্যাচটি হচ্ছিল স্পোর্টিং হুয়েলভা বনাম সান্টা টেরেসার মধ্যে।

পুরো ঘটনায় হতাশা এলেনা বলেন, ''তিনি ফুটবলে ফেয়ার প্লে-এর ওপর আস্থা হারিয়ে ফেলেছেন।'' সঙ্গে বলেন, এত বছর ধরে ফুটবল খেলছি, কিন্তু এত অপমাণিত বোধ এর আগে কখনও করিনি।

.