বিশ্বের সেরা বোলার! সচিনের প্রশংসায় বাকরুদ্ধ বুমরাহ

ম্যাচ শেষে তাই মাস্টারের বিরাট সার্টিফিকেট পেয়েছেন বুমরাহ।

Updated By: May 14, 2019, 07:35 PM IST
বিশ্বের সেরা বোলার! সচিনের প্রশংসায় বাকরুদ্ধ বুমরাহ

নিজস্ব প্রতিবেদন : রবিবার নবাবের শহরে চতুর্থবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর আলাপচারিতায় মেতে উঠেছিলেন মুম্বইয়ের মেন্টর সচিন তেন্ডুলকর এবং যুবরাজ সিং। ২০১১ সালের বিশ্বকাপজয়ী দুই ভারতীয় তারকার আলোচনায় উঠে আসে মুম্বইয়ের পেসার জশপ্রীত বুমরাহ-র নাম। আইপিএল ফাইনালে দুরন্ত বোলিং করেন বুমরাহ। মুম্বইয়ের জয়ের অন্যতম কারিগর বলা যেতে পারে তাঁকে। ম্যাচ শেষে তাই মাস্টারের বিরাট সার্টিফিকেট পেয়েছেন বুমরাহ। যা দেখে কার্যত বাকরুদ্ধ হয়ে পড়েছেন টিম ইন্ডিয়ার পেসার।

রবিবার আইপিএল ফাইনালে চার ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে ২টি উইকেট তুলে নেন জশপ্রীত বুমরাহ। ম্যাচের ১৭ এবং ১৯ নম্বর ওভারে বল করেন বুমরাহ। ডেথ ওভারে ভয়ঙ্কর হয়ে ওঠেন তিনি। ম্যাচ জেতার পর যুবরাজ সিংকে সাক্ষাৎকারে সচিন বলেন, "আমি একটা কথা সাফ বলে দিতে চাই। এই মুহূর্তে বিশ্বের সেরা বোলারের নাম জশপ্রীত বুমরাহ। আমি মনে করি, ওর সেরা খেলাটা আমরা এখনও দেখতে পাইনি। আশা করি, ভবিষ্যতে দেখব।" এরপর যুবরাজ সিংও বুমরাহ-র ভূয়সী প্রশংসা করেন।

আইপিএল-এর অফিসিয়াল সাইটে সচিন-যুবরাজের সাক্ষাত্কার পোস্ট করা হয়েছে। সেই পোস্ট দেখে বুমরাহ টুইট করে লিখেছেন, " আমি সত্যিই নির্বাক হয়ে গিয়েছি, ধন্যবাদ সচিন স্যার।"   

আরও পড়ুন - হুড খোলা বাসে মুম্বইয়ের রাজপথে সেলিব্রেশন আইপিএল চ্যাম্পিয়নদের

.