লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ শ্রীলঙ্কার!

নো বলের অভিনব প্রতিবাদ। হ্যাঁ, লর্ডসে জাতীয় পতাকাকে প্রতিবাদের হাতিয়ার হিসেবে ব্যবহার করে ক্রিকেট বিশ্বে আলোড়ন ফেলে দিল শ্রীলঙ্কা। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টের চতুর্থ দিনে অ্যালেক্স হালসের আউট নিয়ে বিতর্কের সূত্রপাত। আটান্ন রানের মাথায় হালস আউট হন নুয়ান প্রদীপের বলে। কিন্তু আম্পায়ার রড টাকার আগেই নো বল ডেকে বসেন। ফলে বেঁচে যান হালস।

Updated By: Jun 13, 2016, 06:36 PM IST
লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ শ্রীলঙ্কার!

ওয়েব ডেস্ক: নো বলের অভিনব প্রতিবাদ। হ্যাঁ, লর্ডসে জাতীয় পতাকাকে প্রতিবাদের হাতিয়ার হিসেবে ব্যবহার করে ক্রিকেট বিশ্বে আলোড়ন ফেলে দিল শ্রীলঙ্কা। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টের চতুর্থ দিনে অ্যালেক্স হালসের আউট নিয়ে বিতর্কের সূত্রপাত। আটান্ন রানের মাথায় হালস আউট হন নুয়ান প্রদীপের বলে। কিন্তু আম্পায়ার রড টাকার আগেই নো বল ডেকে বসেন। ফলে বেঁচে যান হালস।

পরে রিপ্লেতে দেখা যায় প্রদীপের সামনের পা ক্রিজ থেকে সামান্য পিছনে ছিল। শ্রীলঙ্কার ফিল্ডাররা বিষয়টি নিয়ে চ্যালেঞ্জ না করলেও রিপ্লে দেখে টিম ম্যানেজমেন্ট প্রতিবাদ করে। ভুল নো বল কলের জন্য ড্রেসিং রুমের ব্যালকনিতে শ্রীলঙ্কা দল পঁয়তাল্লিশ মিনিট জাতীয় পতাকা টাঙিয়ে প্রতিবাদ করে। দেখে নিন, লর্ডসের ব্যালকনিতে টাঙানো শ্রীলঙ্কার জাতীয় পতাকার সেই ছবি।