নিজের পাজামা বিক্রি করে হলেও 'ধোনিকে কিনবেন শাহরুখ'

কলকাতা নাইট রাইডার্সে মহেন্দ্র সিং ধোনি? জল্পনা উস্কে আলোড়ন তৈরি করলেন স্বয়ং কিং খান। 'চেন্নাই সুপার কিংস'-এর 'সুপার কিং' মহেন্দ্র সিং ধোনিকে আইপিএলের জন্য কিনতে চান, জানালেন 'বলিউডের কিং' শাহরুখ। 

Updated By: Apr 26, 2017, 03:38 PM IST
নিজের পাজামা বিক্রি করে হলেও 'ধোনিকে কিনবেন শাহরুখ'

ওয়েব ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সে মহেন্দ্র সিং ধোনি? জল্পনা উস্কে আলোড়ন তৈরি করলেন স্বয়ং কিং খান। 'চেন্নাই সুপার কিংস'-এর 'সুপার কিং' মহেন্দ্র সিং ধোনিকে আইপিএলের জন্য কিনতে চান, জানালেন 'বলিউডের কিং' শাহরুখ। 

একটি সাক্ষাৎকারে 'রইস' ছবি নিয়ে কথা বলতে বলতে হঠাৎ ওঠে আইপিএল প্রসঙ্গ। আর তখনই এসআরকেকে এম এস ধোনি নিয়ে প্রশ্ন করেন সাংবাদিক। "আপনি কি ধোনিকে কিনবেন"? এই প্রশ্নের উত্তরে কলকাতা নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার শাহরুখ জানান, "আমি নিজের পাজামা বিক্রি করে হলেও ধোনিকে কিনতে চাই। তবে তার জন্য ধোনিকে নিলামে আসতে হবে"। তবে অনেকেই মনে করছেন, এই মন্তব্যের মাধ্যমে বিশ্বকাপ জয়ী ভারত প্রাক্তন অধিনায়ক  মহেন্দ্র সিং ধোনির প্রতি তাঁর মুগ্ধতা প্রকাশ করেছেন শাহরুখ। এর সঙ্গে আইপিএল নিলাম, কেকেআরে ধোনির খেলা ইত্যাদির কোনও আপাত সম্ভাবনাই নেই, মত ওয়াকিবহাল মহলের।  

এই মুহূর্তে মহেন্দ্র সিং ধোনির 'আউট অব ফর্ম' নিয়ে সরব ক্রিকেট মহল। সংবাদমাধ্যমও কম লেখালেখি করেনি। তবে তিনি মহেন্দ্র সিং ধোনি। তিন তিনটি আইসিসি ট্রফি (টি-টোয়েন্টি বিশ্বকাপ, বিশ্বকাপ, চ্যাম্পিয়নস ট্রফি) রয়েছে তাঁর শোকেজে। চেন্নাই সুপার কিংস-এর হয়ে আইপিএল জয়ের নজিরও আছে তাঁর। তাই ধোনিকে নিজের দলে রাখতে চায় সব ফ্রেঞ্চাইজিই। আইপএলে বিগত দু'বছর ভাল যাচ্ছে না মাহির। দুবছরের জন্য নির্বাসিত ছিল পূর্বতন দল চেন্নাই সুপার কিংস। তারপর পুণেতে আসা, সেখানেও অধিনায়কত্ব চলে যাওয়া, সব মিলিয়েই ধোনি এখন সমালোচকদের 'হট কেক'। এমন অবস্থায় 'ধোনিকে কেনার ইচ্ছে' প্রকাশ করে পরিস্থিতি আরও গরম করলেন 'খান দাদা'।