close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অস্ত্রোপচারের পর নেটে ব্যাট করলেন স্টিভ স্মিথ, দেখুন ভিডিয়ো

নির্বাসনের মাঝে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে গিয়ে লিগামেন্টে চোট পান স্মিথ।

Sukhendu Sarkar | Updated: Mar 1, 2019, 02:15 PM IST
অস্ত্রোপচারের পর নেটে ব্যাট করলেন স্টিভ স্মিথ, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : কেপ টাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডে জড়িত থাকায় এক বছর নির্বাসিত স্টিভ স্মিথ। ক্রিকেট অস্ট্রেলিয়ার এই নিষেধাজ্ঞা মার্চ মাসেই উঠে যাবে। বিশ্বকাপের আগেই স্মিথ-ওয়ার্নারকে দলে ফিরে আসবে আশাবাদী অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গারও। কিন্তু এই নির্বাসনের মাঝে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে গিয়ে লিগামেন্টে চোট পান স্মিথ। এরপরেই কনুইয়ের অস্ত্রোপচার হয় তাঁর। রিহ্যাবের পর আবার নেটে ব্যাট হাতে নেমে পড়লেন স্টিভ স্মিথ।

গত বছর মার্চ মাসে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে বল বিকৃতি কাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারকে এক বছর নির্বাসিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। চলতি মাসের ২৯তারিখ নির্বাসন উঠে যাচ্ছে দুই অজি ক্রিকেট তারকার। এদিকে এই নির্বাসনে থাকার সময় বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে গিয়েছিলেন স্মিথ-ওয়ার্নার দুজনেই। সেখানেই কনুইয়ে চোট পান দুজনে। কিন্তু স্মিথের চোট ওয়ার্নারের থেকে গুরুতর হওয়ায় অস্ত্রোপচার করতে হয় স্টিভকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Great to have my first hit back today. The elbow is feeling good!

A post shared by Steve Smith (@steve_smith49) on

 

অস্ত্রোপচারের পর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ব্যাট হাতে নেমে পড়লেন স্টিভ স্মিথ। এবং স্বাভাবিক ঢঙেই ব্যাট করলেন তিনি। স্মিথ এবং ওয়ার্নারের সঙ্গে নিয়মিত কথা বলে চলেছেন অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার। ২৯ মার্চ দুই ক্রিকেটারের নিষেধাজ্ঞা উঠে গেলে পাকিস্তানের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজের শেষ দুটি ম্যাচে অস্ট্রেলিয়া দলে খেলতে পারবেন স্মিথ ও ওয়ার্নার। 

আরও পড়ুন - আবেদন খারিজ সুপ্রিম কোর্টে! শ্রীসন্থের আজীবন নির্বাসন বহাল