বড়সড় স্পনসর পেল মোহনবাগান, দাবি সচিব অঞ্জন মিত্রের

অঞ্জন বিরোধী আরেক পক্ষের দাবি, ক্লাব নির্বাচনের আগে এই ধরণের খবর চমক হিসাবে ব্যবহার করার চেষ্টা চলছে।

Updated By: Sep 5, 2018, 07:25 PM IST
বড়সড় স্পনসর পেল মোহনবাগান, দাবি সচিব অঞ্জন মিত্রের

নিজস্ব প্রতিনিধি : অবশেষে বহুসমস্যার সমাধান হতে চলেছে মোহনবাগানে। স্পনসর পেল শতবর্ষপ্রাচীন ক্লাব। আইটি কোম্পানি স্ট্রিম কাস্ট এবার কলকাতার এই ক্লাবের স্পনসর। আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য, মুম্বইয়ে মূলত ব্যবসা করে এই কোম্পানি।  

আরও পড়ুন-  স্বপ্নার জন্য পুরস্কারের অঙ্ক বাড়ুক! জোরালো দাবি দেশের ক্রীড়ামহলে

যদিও নতুন স্পনসরের খবরে মোহনবাগান কার্যত দ্বিধাবিভক্ত। সচিব অঞ্জন মিত্রের তরফে স্পনসরের কথা জানানো হয়েছে। তবে অঞ্জন বিরোধী আরেক পক্ষের দাবি, ক্লাব নির্বাচনের আগে এই ধরণের খবর চমক হিসাবে ব্যবহার করার চেষ্টা চলছে। সচিব অঞ্জন মিত্র বলেছেন, ''আমরা গত কয়েক মাস ধরেই ওদের সঙ্গে কথা বলছিলাম। শেষ পর্যন্ত ওরা বিনিয়োগ করতে রাজি হয়েছে। ৯ সেপ্টেম্বর এগ্রিমেন্ট সই করা হবে। ১৫ সেপ্টেম্বরের মধ্যে আমরা সবরকম কাগুজে কার্য-কলাপ শেষ করব। বিনিয়োগকারী দের হাতে থাকবে ৭৪ শতাংশ শেয়ার থাকবে।''

আরও পড়ুন-  ফুটবল ক্লাবের মালিক হলেন রোনাল্ডো!

এখনও পর্যন্ত যা খবর, ১০ বছরে ২০০ কোটি টাকা ইনভেস্ট করবে এই কোম্পানি। এছাড়াও ১৫০ কোটি টাকা জোগাড় করবে তারা। কিছুদিন আগেই পড়শি ক্লাব ইস্টবেঙ্গল স্পনসর পেয়েছে। নাম বদলে এখন কোয়েস ইস্টবেঙ্গল হয়েছে। যদিও মোহনবাগানে এরকম কিছু হচ্ছে না। মোহনবাগান অ্যাথলেটিক্স ক্লাব-ই নাম থাকছে। ১৫ নভেম্বর পরবর্তী আইএসএলের বিডিং রয়েছে। সেখানে যে পরিমাণ অর্থের প্রয়োজন তা স্ট্রিম কাস্ট দেবে বলে জানিয়েছেন অঞ্জন মিত্র। 

.