Sunil Gavaskar | Virat Kohli: 'আবার করল এরকম, ও জানে এটা ভুল'! কোহলিকে তীব্র কটাক্ষ ঠোঁটকাটা কিংবদন্তির

Sunil Gavaskar's Brutal Verdict On Virat Kohli After Dismissal: পরপর ওয়ানডে ম্যাচে একই ভাবে আউট হয়েছেন বিরাট কোহলি। ছেড়ে কথা বললেন না সুনীল গাভাসকর! ধুয়ে দিলেন কোহলিকে। বলে দিলেন যে, জেনেও ভুল করছেন কোহলি।

Updated By: Mar 19, 2023, 07:59 PM IST
 Sunil Gavaskar | Virat Kohli: 'আবার করল এরকম, ও জানে এটা ভুল'! কোহলিকে তীব্র কটাক্ষ ঠোঁটকাটা কিংবদন্তির
গাভাসকর রেয়াত করলেন না বিরাট কোহলিকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশাখাপত্তনমের ডক্টর ওয়াইএসআর রেড্ডি এসিএ-ভিডিসিএ (Dr. Y.S. Rajasekhara Reddy ACA-VDCA Cricket Stadium) দ্বিতীয় ওয়ানডে খেলতে নেমেছিল ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia, 2nd ODI)। ১০ উইকেটে লজ্জার হার হেরেছে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া। ১৮ রানের লক্ষ্যমাত্রা দিয়ে এখন ২০ ওভারের খেলাতেও ডিফেন্ড করা যায় না। সেখানে ৫০ ওভার তো দিবাস্বপ্ন। আর ঠিক সেটাই ঘটল। ১০ উইকেটে ভারতকে হারিয়ে সিরিজে ফিরল অস্ট্রেলিয়া। ভারতের ১১৭ রানের মধ্যে সর্বোচ্চ রান প্রাক্তন অধিনায়কেরই। ৩৫ বলে ৩১ করেন কোহলি। ন্য়াথান এলিসের বলে তিনি এলবিডব্লিউ হয়ে যান। প্রথম ওয়ানডে ম্যাচে কোহলি ঠিক একই আউট হয়েছিলেন মিচেল স্টার্কের বলে। বারবার কোহলির এই আউট হওয়া একেবারেই মেনে নিতে পারেননি সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। কোহলিকে তীব্র কটাক্ষ করলেন ঠোঁটকাটা কিংবদন্তি।

আরও পড়ুনRohit Sharma: পূর্ণ দায়িত্বপ্রাপ্ত অধিনায়ক হওয়ার পর এই প্রথম! অঘটনের পর রোহিত কী বললেন?

এদিন কোহলি আউট হওয়ার পর গাভাসকর সম্প্রচারকারী চ্যানেলে বলেন, 'কোহলি আবার অ্যাক্রস দ্য লাইন খেলল। ও জানে এটা ভুল। প্রায়শই এরকম ভুল করছে ও। এখন ও এরকম আড়াআড়ি খেলছে। স্কোয়ার লেগে খেলার চেষ্টা করছে। ও তো মিড-অনের দিকেও তাকাচ্ছে না। এ জন্যই ও সমস্যায় পড়ছে।' সোজা কথা সোজা বলতে কখনই দ্বিতীয়বার ভাবেন না গাভাসকর। এদিনও তার ব্যতিক্রম ঘটল না। আগামী বুধবার চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। এই ম্যাচ যে জিতবে, সিরিজ যাবে তার দখলেই। ফলে তৃতীয় ওয়ানডে হয়ে গেল ডিসাইডার। এই ম্যাচে কোহলির ব্যাট থেকে বড় রানের অপেক্ষায় থাকবেন ফ্যানরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.