Sunil Narine, IPL 2022: মাইলস্টোন ম্যাচের আগে কেন খেলা ছাড়ার ইঙ্গিত দিলেন 'মিস্ট্রি স্পিনার'? জেনে নিন

কলকাতা নাইট রাইডার্সের প্রথম ক্রিকেটার হিসেবে ১৫০টি ম্যাচ খেলার নজির গড়তে চলেছেন এই ক্যারিবিয়ান।

Updated By: Apr 18, 2022, 04:56 PM IST
Sunil Narine, IPL 2022: মাইলস্টোন ম্যাচের আগে কেন খেলা ছাড়ার ইঙ্গিত দিলেন 'মিস্ট্রি স্পিনার'? জেনে নিন
রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সফল হতে চান সুনীল নারিন। ছবি: কেকেআর

নিজস্ব প্রতিবেদন: কেকেআর (KKR) থেকে তাঁর কেরিয়ার শুরু হয়েছিল। সেই কেকেআর থেকেই কেরিয়ার শেষ করতে চান সুনীল নারিন (Sunil Narine)। সোমবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে মাইলস্টোন ম্যাচে নামার আগে এমন মন্তব্য করলেন 'মিস্ট্রি স্পিনার'। 

কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) প্রথম ক্রিকেটার হিসেবে ১৫০টি ম্যাচ খেলার নজির গড়তে চলেছেন এই ক্যারিবিয়ান। ২০১২ থেকে ২০২২ সাল পর্যন্ত ৩৩ বছরের নারিন এখনও পর্যন্ত ১৪৯টি ম্যাচে কেকেআরের হয়ে খেলে ফেলেছেন। এরমধ্যে ১৬৫টি উইকেট নিয়েছেন তিনি। ১৪৭টি উইকেট এসেছে আইপিএল-এ। অর্থাৎ আর মাত্র তিনটি উইকেট নিলেই প্রথম নাইট ও সব মিলিয়ে অষ্টম বোলার হিসাবে ১৫০টি আইপিএল উইকেট নিয়ে ফেলবেন নারিন। 

নাইটদের সোশ্যাল মিডিয়াতে সুনীল নারিন বলেন, 'এটা অত্যন্ত দীর্ঘ যাত্রা। নাইটদের হয়ে ১৫০টি ম্যাচ খেলা কম কথা নয়। কেকেআর-এর হয়েই আইপিএল শেষ করতে চাই। খেলা ছাড়ার পরে বোলিং কোচ হিসেবে কেকেআর-এ ফিরে আসতে চাই। কেননা আমি বোলিং নিয়ে অনেক কিছু করেছি। নিজের অ্যাকশন নিয়ে জেনেছি। কোন বিষয়টা সাহায্য করে, কোনটা কাজে লাগে না, বুঝেছি। আশা করি দরজা খোলা থাকবে এবং আমি কেকেআর-এর জার্সিতে যাত্রা জারি রাখতে পারব।' 

আরও পড়ুন: Sunil Narine, IPL 2022: প্রথম Knight হিসেবে ১৫০ ম্যাচ খেলার নজির গড়তে চলেছেন 'মিস্ট্রি স্পিনার'

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: কেমন ছিলেন মারমুখী মেজাজের MS Dhoni? অজানা গল্প শোনালেন Wriddhiman Saha

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.