ফের পরীক্ষায় নারিন, পাশ করলে তবেই খেলতে পারবেন আইপিএল-এ

এখন তিনি পাকিস্তনের টি-টোয়েন্টি লিগে লাহৌর কলন্দরসের হয়ে খেলছেন। পাকিস্তানের লিগ শেষ হলেই আইপিএলের ময়দানে নামার কথা তাঁর। তার আগে নারিনের ভাগ্য ঝুলছে সুতোয়।

Updated By: Mar 16, 2018, 12:29 PM IST
ফের পরীক্ষায় নারিন, পাশ করলে তবেই খেলতে পারবেন আইপিএল-এ

নিজস্ব প্রতিবেদন: বোলিং অ্যাকশন নিয়ে ফের পরীক্ষায় বসতে হবে সুনীল নারিনকে। বায়োমেকানিক্যাল টেস্টে পাশ করলেই আইপিএলে খেলার ছাড়পত্র পাবেন এই তারকা ক্রিকেটার। নারিন আইসিসি নিয়মে আটকে গেলে বিপাকে পড়বে আইপিএলের কলকাতা দলও।

আরও পড়ুন- মাধ্যমিকের প্রশ্নপত্রে ১০ নম্বরের বিরাট

উল্লেখ্য, এটাই প্রথম নয়, এর আগেও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের পরীক্ষায় বসতে হয়েছে ক্যারাবিয়ান স্পিনস্টারকে। আইসিসির বিধি অনুসারে, বল ছোড়ার সময়  ১৫ ডিগ্রি পর্যন্ত কনুই বাঁকাতে পারেন বোলার। কনুই তার থেকে বেশি বাঁকলে লাল কালি দেয় ক্রিকেটের নিয়ামক সংস্থা। বোলিং অ্যাকশনের ত্রুটি ধরা পড়ায় ২০১৫ বিশ্বকাপে খেলতে পারেননি নারিন। এরপর বোলিং অ্যাকশন বদল করে ২২ গজে ফিরেছেন এই ক্যারাবিয়ান তারকা। 

আরও পড়ুন- আন্তর্জাতিক ক্রিকেটে স্বীকৃতি পেল নেপাল

এখনও পর্যন্ত ৬টি টেস্ট, ৬৫টি একদিনের আন্তর্জাতিক এবং ২০টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন সুনীল নারিন। এখন তিনি পাকিস্তনের টি-টোয়েন্টি লিগে লাহৌর কলন্দরসের হয়ে খেলছেন। পাকিস্তানের লিগ শেষ হলেই আইপিএলের ময়দানে নামার কথা তাঁর। তার আগে নারিনের ভাগ্য ঝুলছে সুতোয়।

.