রাহুল দ্রাবিড়ের প্রাক্তন সতীর্থের ঝুলন্ত দেহ মিলল বাড়িতে, আত্মহত্যা নাকি খুন?

শুক্রবার সন্ধ্যা সাতটা নাগাদ স্ত্রী ও ছেলে বেডরুমে সুরেশের দেহ ঝুলন্ত অবস্থায় দেখেন। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Oct 10, 2020, 11:42 AM IST
রাহুল দ্রাবিড়ের প্রাক্তন সতীর্থের ঝুলন্ত দেহ মিলল বাড়িতে, আত্মহত্যা নাকি খুন?

নিজস্ব প্রতিবেদন- রাহুল দ্রাবিড়ের সঙ্গে অনূর্ধ্ব -১৯ ভারতীয় দলের হয়ে খেলেছেন তিনি। প্রাক্তন স্পিনার সুরেশ কুমারের দেহ তাঁর বাড়ির সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল। ৪৭ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটারের মৃত্যুর খবরে ভারতীয় ক্রিকেটমহলে শোকের ছায়া। কেরালার আলপ্পুঝায় নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ পাওয়া গিয়েছে। 

শুক্রবার সন্ধ্যা সাতটা নাগাদ স্ত্রী ও ছেলে বেডরুমে সুরেশের দেহ ঝুলন্ত অবস্থায় দেখেন। ভারতীয় রেলে কর্মরত ছিলেন সুরেশ। তিনি রেলের অফিসার পদে দায়িত্বপ্রাপ্ত ছিলেন। ক্রিকেট কেরিয়ারে কেরালা ও রেলওয়েজের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। সব মিলিয়ে বাহাত্তরটি প্রথম শ্রেণীর ক্রিকেট ম্যাচ খেলেছেন। ১৯৯১ থেকে ২০০৫ সাল পর্যন্ত তিনি ঘরোয়া ক্রিকেটে মোট ১৯৬ টি উইকেট নিয়েছেন। কেরিয়ারে মোট ৫১ টি লিস্ট এ ম্যাচ খেলেছেন এই বাঁ-হাতি স্পিনার।

আরও পড়ুন-  IPL 2020: বিকৃত মানসিকতা! ধোনির ৫ বছরের ছোট্ট মেয়েকেও ধর্ষণের হুমকি

বোলিং এর পাশাপাশি ভাল ব্যাটসম্যান হিসেবেও নামডাক ডাক ছিল সুরেশের। প্রথম শ্রেণীর ক্রিকেটে তাঁর নামের পাশে একটি সেঞ্চুরিও রয়েছে। ১৯৯২ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে রাহুল দ্রাবিড়ের নেতৃত্বাধীন অনূর্ধ্ব -১৯ ভারতীয় দলের হয়ে খেলেছিলেন সুরেশ। কেরালা থেকে প্রথম ক্রিকেটার হিসেবে তিনি সেই সময় অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন। কেরালা ক্রিকেটের সঙ্গে যুক্ত অনেকেই জানিয়েছেন, সুরেশ এমনিতে হাসিখুশি মানুষ ছিলেন। তাঁর মতো একজন ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অনেকেই মানতে পারছেন না।