Rishabh Pant: টিম ইন্ডিয়ার মহারথীরা ছুটে এলেন, বুকে টেনে নিলেন ঋষভকে, চোখ ভেজানো ছবি ভাইরাল

Suresh Raina Harbhajan Singh Sreesanth meet Indias star wicket-keeper Rishabh Pant: সুরেশ রায়না, হরভজন সিং ও এস শ্রীসন্থরা ভাইয়ের মতো ভালোবাসেন ঋষভ পন্থকে। এবার তাঁরাই পন্থকে দেখতে ছুটে এলেন। সেই চোখে জল আনা আবেগি ছবি এখন ভাইরাল।  

Updated By: Mar 26, 2023, 01:06 PM IST
Rishabh Pant: টিম ইন্ডিয়ার মহারথীরা ছুটে এলেন, বুকে টেনে নিলেন ঋষভকে, চোখ ভেজানো ছবি ভাইরাল
ঋষভ পন্থকে দেখতে ছুটে এলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটাররা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় আক্রান্ত ঋষভ পন্থের (Rishabh Pant) পক্ষে আসন্ন আইপিএল (Indian Premier League 2023, IPL 2023) খেলা সম্ভব হবে না। ঘরের মাঠে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপেও তিনি খেলবেন কি না, তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। দীর্ঘদিন মাঠের বাইরে পন্থ। গতবছর ডিসেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে মীরপুরে শেষবার টেস্ট খেলেছিলেন ঋষভ। এখন তাঁর ফেরে ওঠার লড়াই চলছে। মুখে প্লাস্টিক সার্জারি হয়েছে ঋষভের ধীরে ধীরে পন্থ ফিরে আসছেন সুস্থ জীবনে। আর এমন সময় পন্থকে ভালোবাসায় ভরিয়ে দিলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটাররা। অসুস্থ ভাইকে দেখতে ছুটে এলেন সুরেশ রায়না (Suresh Raina), হরভজন সিং (Harbhajan Singh) ও এস শ্রীসন্থ (S Sreesanth)। রায়না নিজেই সোশ্যাল মিডিয়া তাঁদের ছবি পোস্ট করেছেন। ভারতের প্রাক্তন ব্যাটার লিখেছেন, 'ভ্রাতৃত্বই তো সব। পরিবার সেখানেই, যেখানে হৃদয় থাকে। আমাদের ভাই ঋষভ পন্থের দ্রুত আরোগ্য কামনা করছি আমরা।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 (@sreesanthnair36)

গত ৩০ ডিসেম্বর ভোর রাতে ঋষভ ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। কোনও রকমে প্রাণে বেঁচে যান তিনি। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ঋষভ। পাঁচদিন দেহরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসা চলেছিল ঋষভের। এখন মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউট তাঁর ঠিকানা। হাঁটুতে একবার অস্ত্রোপচার হয়েছে ঋষভের। ঋষভকে আরও একটি অস্ত্রোপচার করাতে হবে। পন্থের হাঁটুর তিন লিগামেন্টই (অ্যান্টেরিয়র ক্রুসেট লিগামেন্ট, পোস্টেরিয়র ক্রুসেট লিগামেন্ট ও মেডিক্যাল কোলাটেরাল লিগামেন্ট) ছিঁড়ে গিয়েছে। এই লিগামেন্টেই হচ্ছে নড়াচড়া ও স্থায়ীত্বের জন্য় মানব শরীরে প্রয়োজন। পিসিএল এবং এমসিএল নতুন ভাবে গঠন করা হয়েছে অস্ত্রোপচারে। তবে এসিএল ঠিক করার জন্য প্রয়োজন আরও একটি অস্ত্রোপচার। তবে এখনই তা সম্ভব নয়। ডাক্তাররা জানিয়েছেন কমপক্ষে ছয় সপ্তাহ অপেক্ষা করতেই হবে। তারপরেই ফের ছুরি-কাঁচি চলবে পন্থের পায়ে। পন্থ কম করে ছয় মাস মাঠে নামতে পারবেন না। সকলেই চান দ্রুত মাঠে ফিরুক ঋষভ পন্থ। তবে তিনি যখনই মাঠে ফিরে আসুন, উইকেটের পিছনে হাতে জোড়া গ্লাভস যখনই আওয়াজ তুলুক, সবার আগে তিনি সুস্থ হয়ে উঠুন। এটাই সকলের প্রত্যাশা। ঋষভও তাঁর পরিবারের লোকজন এখন সেই শুভ দিনের অপেক্ষায় রয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.