Imran Khan: পাক প্রধানমন্ত্রী এই বার্তাই দিলেন বাবর আজমদের

রুদ্ধশ্বাস ম্যাচে অস্ট্রেলিয়া ৫ উইকেটে পাকিস্তানকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের ফাইনালে উঠেছে।

Updated By: Nov 12, 2021, 01:33 PM IST
Imran Khan: পাক প্রধানমন্ত্রী এই বার্তাই দিলেন বাবর আজমদের
ইমরান খান

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের বিশ্বজয়ের স্বপ্নভঙ্গ হয়েছে অস্ট্রেলিয়ার হাতে! সুপার ১২ পর্যায়ে অপ্রতিরোধ্য থেকেই পাকিস্তান সেমি ফাইনালে উঠেছিল। একের পর এক ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডকে হারিয়ে বিজয়রথ ছুটছিল বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোংয়ের। কিন্তু দুবাইয়ে অ্যারন ফিঞ্চের টিম অস্ট্রেলিয়ার সামনে বসে গেল বাবরদের রথের চাকা। রুদ্ধশ্বাস ম্যাচে অস্ট্রেলিয়া ৫ উইকেটে পাকিস্তানকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের ফাইনালে উঠেছে।

আরও পড়ুন: WT20: তিন ছক্কায় পাকিস্তানকে বাড়ি পাঠালেন ওয়েড, ফাইনালে Australia

এই পাকিস্তান দলের লড়াইকে কুর্নিশ করেছে বাইশ গজ। পাকিস্তানের প্রধানমন্ত্রী ও প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরানও খানও ভূয়সী প্রশংসা করলেন বাবরদের। তিনি ট্যুইটারে লেখেন, "বাবর আজম ও তাঁর দলের ঠিক এই মুহূর্তে কী অনুভূতি হচ্ছে। বাইশ গজের মধ্যে একই রকম হতাশার মধ্যে দিয়ে আমিও গিয়েছি। কিন্তু এই দলের গর্বিত হওয়া উচিত যে, কোয়ালিটির ক্রিকেট তারা খেলেছে এবং একই সঙ্গে তারা প্রতিটি জয়ের পরেও তাদের আচরণ শিক্ষণীয়। শুভেচ্ছা টিম অস্ট্রেলিয়াকে।" পাকিস্তান একমাত্র দল যারা টি-২০ বিশ্বকাপে সুপার বারো পর্যায়ে প্রতিটি ম্যাচ জিতে শেষ চারে উঠেছে। পাকিস্তানের ১৭৬ রান তাড়া করতে নেমে ওয়েড-স্টোইনিস যুগলবন্দি শেষ চার ওভারে ম্যাচে পকেটে পুরে ফেলেন। ২০০৯ সালের পর ফের কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ জয়ের স্বপ্নভঙ্গ হয় পাকিস্তানের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)