আরব আমীরশাহীকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক চাইছে ভারত

পাকিস্তান,দক্ষিণ আফ্রিকার পর এবার সংযুক্ত আরব আমীরশাহীকে হারিয়ে এবারের বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিকটা পার্থেই সেরে ফেলতে চাইছে ভারত।

Updated By: Feb 27, 2015, 07:09 PM IST
আরব আমীরশাহীকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক চাইছে ভারত

ওয়েব ডেস্ক: পাকিস্তান,দক্ষিণ আফ্রিকার পর এবার সংযুক্ত আরব আমীরশাহীকে হারিয়ে এবারের বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিকটা পার্থেই সেরে ফেলতে চাইছে ভারত।

ধারে ও ভারে অনেক পিছিয়ে থাকলেও সংযুক্ত আরব আমীরশাহীকে হালকাভাবে নিতে নারাজ ধোনিরা। পার্থের বাউন্সি পিচ নিয়ে অনেক কথা বলা হলেও ভারতীয় দল পিচ নিয়ে কিছু ভাবছে না। দলের ওপেনার শিখর ধাওয়ান বলেন কিছুদিন আগেই ভারত এই পিচে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলেছে। ফলে পিচের চরিত্র তাদের জানা।

 তার উপর ভারত দীর্ঘদিন অস্ট্রেলিয়াতে রয়েছে। ফলে পার্থের পরিবেশ তাদের কাছে নতুন নয়। তবে ভারতকে এই ম্যাচ খেলতে হবে কোচ ডানকান ফ্লেচারকে ছাড়াই। শ্বশুর মারা যাওয়ায় ফ্লেচার কেপটাউনে উড়ে গেছেন।

টিম ডিরেক্টর রবি শাস্ত্রী জানিয়েছেন দলের সকল ক্রিকেটারই চার্জড। ম্যাচে জয় ছাড়া তারা কিছু ভাবছেন না। এই ম্যাচে একটি পরিবর্তন হচ্ছে। মহম্মদ সামি চোটের জন্য খেলবেন না। তার জায়গায় খেলতে পারেন ভুবনেশ্বর কুমার অথবা স্টুয়ার্ট বিনি। গত দুই ম্যাচের পারফরম্যান্সের নীরিখে বোলারদের উপর সন্তুষ্ট ভারত অধিনায়ক। ম্যাচে জয়ের পাশাপাশি মহম্মদ নাভিদ, আমজাদ জাভেদের মতন নবিস বোলিং ব্রিগেডের  বিরুদ্ধে নিজেদের ফর্মে ফেরাটাও একটা চ্যালেঞ্জ হতে চলেছে ধোনি,রোহিতদের কাছে।