WT20: ভারতীয় দলে Netflix ব্লকবাস্টার ঝড়! রোহিত-রাহুলরা খেললেন Squid Game

'ডালগোনা ক্যান্ডি চ্যালেঞ্জ'-এ মাতলেন রোহিত শর্মা ও কেএল রাহুলরা।

Updated By: Oct 21, 2021, 01:38 PM IST
WT20: ভারতীয় দলে Netflix ব্লকবাস্টার ঝড়! রোহিত-রাহুলরা খেললেন Squid Game
স্কুইড গেম

নিজস্ব প্রতিবেদন: নেটফ্লিক্স ব্লকবাস্টার 'স্কুইড গেম' (Squid Game) ঝড় তুলে দিয়েছে সিনেপ্রেমীদের মনে। কোরিয়ান এই ড্রামা সিরিজে বুঁদ হয়েছেন ওটিটি-র দর্শকরা। এবার 'স্কুইড গেম' ঝড় আছড়ে পড়ল ভারতীয় দলের অন্দরমহলেও। 'ডালগোনা ক্যান্ডি চ্যালেঞ্জ'-এ (dalgona candy challenge) মাতলেন রোহিত শর্মা ও কেএল রাহুলরা। মজার এই খেলায় ক্যান্ডি থেকে একটি শেপ তৈরি করতে হবে ক্যান্ডিটিকে অক্ষত রেখেই।  'স্কুইড গেম' সিরিজে দেখানো হয়েছে যে, নির্দিষ্ট সময়ের মধ্যে যে এই কাজ করতে পারবে না, বা করতে গিয়ে ক্যান্ডিটি ভেঙে ফেলবে তাকে মেরে ফেলা হবে।

আরও পড়ুন:WT20: বিরিয়ানি-মিষ্টি ছেড়েই আমূল বদলে গিয়েছেন Rashid Khan

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও এই খেলা অত্যন্ত জনপ্রিয় হয়েছে।  'স্কুইড গেম' প্রমোশনের জন্যই আইসিসি-র হাত ধরেছে। টি-২০ বিশ্বকাপের মঞ্চটাই বেছে নিয়েছে তারা। আইসিসি যে ভিডিও পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে যে, রোহিত শর্মা (Rohit Sharma), কেএল রাহুল (KL Rahul), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy), মহম্মদ শামি (Mohammed Shami) ও জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) এই চ্যালেঞ্জে অংশ নেন। বরুণ-রাহুল, সূর্যকুমার ও বুমরারা ব্যর্থ হন। রোহিত-শামি নিঁখুত ভাবে সেই কাজ করে জয়ী হয়েছেন।

আগামী ২৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) অভিযান শুরু করবে ভারত। তার আগে দারুণ ছন্দে টিম ইন্ডিয়া (Team India)। ওয়ার্ম-আপ ম্যাচে ভারত ব্যাক-টু-ব্যাক ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়ে দিয়েছে। প্রথম প্রস্তুতি ম্যাচে সাহেবদের ৭ উইকেটে হারিয়ে দেওয়ার পর গত বুধবার অজিদের বিরুদ্ধে ৮ উইকেটে জিতেছে ভারত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)