দিনের হিরো অশ্বিন এই কারণে অবাক

সাবাইনা পার্কে অশ্বিনের ভেলকিতে কুপকাত ওয়েস্ট ইন্ডিজ। ভারতের এই অফ স্পিনারের দাপটে প্রথম ইনিংসে মাত্র ১৯৬ রানে অলআউট হয়ে যান ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। লাঞ্চের আগে স্যামুয়েলস-ব্ল্যাকউড জুটি ভেঙে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিংয়ের মেরুদণ্ড ভেঙে দেন অশ্বিন। ক্যারিবিয়ানদের প্রথম ইনিংসে ৫২ রান দিয়ে পাঁচটি উইকেট নিয়েছেন তিনি।

Updated By: Jul 31, 2016, 03:46 PM IST
দিনের হিরো অশ্বিন এই কারণে অবাক

ওয়েব ডেস্ক: সাবাইনা পার্কে অশ্বিনের ভেলকিতে কুপকাত ওয়েস্ট ইন্ডিজ। ভারতের এই অফ স্পিনারের দাপটে প্রথম ইনিংসে মাত্র ১৯৬ রানে অলআউট হয়ে যান ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। লাঞ্চের আগে স্যামুয়েলস-ব্ল্যাকউড জুটি ভেঙে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিংয়ের মেরুদণ্ড ভেঙে দেন অশ্বিন। ক্যারিবিয়ানদের প্রথম ইনিংসে ৫২ রান দিয়ে পাঁচটি উইকেট নিয়েছেন তিনি।

পড়ুন-জামাইকা টেস্টের প্রথম টেস্টের প্রথম দিনের ম্যাচ রিপোর্ট

ম্যাচ শেষে অশ্বিন জানান টসে জিতে ওয়েস্ট ইন্ডিজের ব্যাট করার সিদ্ধান্তে অবাক হয়েছিলেন অশ্বিন। সকাল বেলা পিচটা পেসারদের জন্য আদর্শ ছিল বলে জানিয়েছেন তিনি। তাই ক্যারিবিয়ান অধিনায়কের সিদ্ধান্তে তিনি অবাক হয়েছিলেন বলে জানিয়েছেন অশ্বিন। ৩৪ টেস্টে এই নিয়ে ১৮বার একটি ইনিংসে পাঁচটি উইকেট নিলেন তিনি।

প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দারুণ ইনিংস খেলছেন লোকেশ রাহুল। অশ্বিন বলছেন, ''রাহুল অনেকটা ব্যাটিং মেশিনের মত। ওকে আমি ডাকি রান মেশিন নামে। ও রান পাবে সেটা তো জানা কথা।''

আরও পড়ুন-আজ খেলার সব খবর

.