হ্যাঁ, বিরাট তাঁর কোচের সঙ্গে এমনটাই করেছিলেন

এখন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। সাফল্যের পর সাফল্য আসছে তাঁর ঝুলিতে। কিন্তু প্রচারের জৌলুসেও কোহলি এতটুকু পাল্টাননি। তাঁর মনটা এখনও একটা ছোট্ট শিশুর মতই আছে। এই তথ্য স্বয়ং কোহলির কোচ রাজকুমার শর্মার। ড্রিভেন নামে একটি বইয়ে ২০১৪ সালের একটি ঘটনার কথা বলতে গিয়ে কোহলি সম্পর্কে এই তথ্যটি তুলে ধরেছেন রাজকুমার। 

Updated By: Oct 18, 2016, 10:42 PM IST
হ্যাঁ, বিরাট তাঁর কোচের সঙ্গে এমনটাই করেছিলেন

ব্যুরো: এখন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। সাফল্যের পর সাফল্য আসছে তাঁর ঝুলিতে। কিন্তু প্রচারের জৌলুসেও কোহলি এতটুকু পাল্টাননি। তাঁর মনটা এখনও একটা ছোট্ট শিশুর মতই আছে। এই তথ্য স্বয়ং কোহলির কোচ রাজকুমার শর্মার। ড্রিভেন নামে একটি বইয়ে ২০১৪ সালের একটি ঘটনার কথা বলতে গিয়ে কোহলি সম্পর্কে এই তথ্যটি তুলে ধরেছেন রাজকুমার। 

সেদিন গুরুকে যেভাবে সম্মানিত করেছিলেন কোহলি তা কোনওদিন ভুলতে পারবেন না রাজকুমার। তিনি বলেন ওইদিন সকালে কোহলির বাড়িতে গিয়ে কলিং বেল বাজাতেই দেখেন দরজা খুলে সামনে দাঁড়িয়ে আছেন কোহলির দাদা বিকাশ। স্যারকে দেখেই বিকাশ নিজের মোবাইলে একটি নম্বর ডায়াল করে ধরিয়ে দেন রাজকুমারের হাতে। উল্টোদিক একটি কন্ঠস্বর ভেসে আসে...."হ্যাপি টিচার্স ডে স্যার'। বিরাটের গলা শুনে চমকে যান রাজকুমার। চমকের আরও বাকি ছিল। বিকাশ একগোছা চাবি রাজকুমারের হাতে ধরিয়ে গেটের সামনে পার্ক করা SKODA RAPID গাড়ির কাছে নিয়ে যান। বিকাশ বলেন এটা টিচার্স ডে উপলক্ষে বিরাটের গুরুদক্ষিণা। বাকরুদ্ধ রাজকুমার মনে মনে ভাবতে থাকেন এখনএ গুরুর কদর করতে জানেন এমন মানুষ আছেন।

.