নিজস্ব প্রতিবেদন: নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির জন্যই রবিবার বেঙ্গালুরুতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে প্রায় একই সঙ্গে চার নম্বরে ব্যাটিং করতে নামেন শ্রেয়স আইয়ার এবং ঋষভ পন্থ। কিন্তু এমনটা কেন হল? ম্যাচ শেষে সাফাই দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



রবিবার বেঙ্গালুরুতে তখন ভারতীয় দল ব্যাটিং করছে। শিখর ধাওয়ান আউট হয়েছেন সবে, স্কোরবোর্ডে ৭.২ ওভারে ভারত ২ উইকেট হারিয়ে ৬৩ রান তুলেছে। ক্রিজে রয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। শিখর ধাওয়ান আউট হতে প্রায় একই সঙ্গে ব্যাটিং করতে নেমে পড়ছিলেন শ্রেয়স আইয়ার এবং ঋষভ পন্থ। যদিও শেষ পর্যন্ত অবশ্য ঋষভই চার নম্বরে ব্যাটিং করতে নামেন। কিন্তু সেই ক্রিজে থিতু হয়ে 'কেয়ারলেস' শট খেলে আউট হলেন পন্থ। যেটা এখন প্রায় অভ্যাসে পরিণত করে ফেলেছেন তিনি।


আরও পড়ুন - সৌদি আরবের পর এবার মহিলাদের জন্য ক্রীড়াঙ্গনের দরজা খুলল ইরানও!


ম্যাচ শেষে এই বিষয়ে অধিনায়ক বিরাট কোহলিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "আসলে আমার যেটা মনে হয়েছে, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হওয়ার জন্যই এমন কাণ্ড হয়েছিল।" পরে কোহলি আরও বলেন, "দু'জনেই (শ্রেয়স-ঋষভ) একসঙ্গে ব্যাট করতে নেমে পড়েছিল। বিষয়টা বেশ মজার। দুজনেই চার নম্বরে ব্যাট করতে নামতে চেয়েছিল। তাই ওরা যদি একসঙ্গে ক্রিজে পৌঁছতো, সেটা আরও মজার হতো। তাহলে তিনজন ব্যাট করত ক্রিজে।"