নিজস্ব প্রতিবেদন: সখের ফিটন গাড়ির চালক বলে দিচ্ছেন কখন রেসিং রোড থেকে সরে দাঁড়াতে হবে মাইকেল শুমাখারকে! এটাও ঠিক তেমন। পর্ন দুনিয়ার নামকরা তারকা তথা সখের গলফ খেলোয়াড় মিয়া খালিফা কিনা উপদেশ দিচ্ছেন গলফ সম্রাট টাইগার উডসকে! সম্প্রতি আউট অফ বন্ডস নামের একটি মার্কিন স্পোর্টস শো-তে টাইগারের নাম করেই মিয়া বলেন, "টাইগার উডস, সম্মানের সঙ্গে অবসর নিন"। এরপরই মার্কিন পর্ন তারকার এমন মন্তব্য নিয়েই তোলপাড় শুরু হয়ে যায় বিশ্ব জুড়ে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- অবসরের পরেই 'নির্বাচকের গালে থাপ্পড়' নেহরার


চোটের কারণে দীর্ঘ সময় ধরে গলফ কোর্টের বাইরে রয়েছেন টাইগার। দিন কয়েক আগেই সেই ক্ষতস্থানে অস্ত্রপচারও হয়েছে। গলফার মহলে জল্পনা, সুস্থ হয়ে খুব শীঘ্রই মাঠে ফিরবেন সর্বকালের অন্যতম এই শ্রেষ্ঠ গলফার উডস। বিগত ২৪ মাসে মাত্র ৬টি প্রতিযোগিতাতে অংশগ্রহন করতে পেরছেন তিনি। এবার তাঁর কামব্যাক নিয়ে আলোচনা শুরু হতেই, ফের নয়া বিতর্কের সম্মুখীন টাইগার উডস। আউট অফ বন্ডস নামের স্পোর্টস শো-তে মিয়া খালিফার বলেন, "তোমার (টাইগার উডস) খেলায় ফিরে আসার কোনও প্রয়োজন নেই। খেললে কেবল সখের জন্য খেল, যেমনটা খেলেন প্রেসিডেন্ট"। যদিও টাইগার নিজে এই বক্তব্য নিয়ে এখনও মুখ খোলেননি, তবে উডস প্রেমীরা পর্ন তারকার এই বক্তব্যের তীব্র চটেছেন।    


আরও পড়ুন-  যুব বিশ্বকাপের পর এবার আইএসএল ফাইনালও যুবভারতীতে


উল্লেখ্য, কিছুদিন আগে অনিয়ন্ত্রিত ড্রাইভিংয়ের জন্য দোষী সাব্যস্তও হয়েছেন টাইগার উডস। তবে অল্পের জন্য কারাবাসের সাজা থেকে নিস্তার পেয়েছেন তিনি।