PM Modi: টোকিও অলিম্পিক্সের টিম ১৫ অগাস্ট লাল কেল্লায়, মোদীর 'বিশেষ অতিথি' সকলে

মোদী অলিম্পিক্সের জন্য ‘চিয়ার ফর ইন্ডিয়া’ (Cheer 4 India) অভিযান চালাচ্ছেন। 

Updated By: Aug 3, 2021, 03:30 PM IST
PM Modi: টোকিও অলিম্পিক্সের টিম ১৫ অগাস্ট লাল কেল্লায়, মোদীর 'বিশেষ অতিথি' সকলে

নিজস্ব প্রতিবেদন: চলতি টোকিও অলিম্পিক্সে (Tokyo 2020) ভারতের হয়ে এবার ১২৭ জন প্রতিনিধিত্ব করছেন। প্রত্যেকেই ১৫ অগাস্টের দিন উপস্থিত থাকবেন দিল্লির লাল কেল্লায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) বিশেষ অতিথি হিসেবে থাকবেন মীরাবাঈ চানু ও পিভি সিন্ধুরা। এমনটাই টুইট করেছে সংবদা সংস্থা এএনআই।

এএনআই টুইটে লিখেছে, "১৫ অগাস্টের দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টোকিও অলিম্পিক্সে দেশের হয়ে প্রতিনিধিত্ব করা সকলকে আমন্ত্রণ জানিয়েছেন লাল কেল্লায়। মোদীর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তাঁরা। মোদী ব্যক্তিগত ভাবে সকলের সঙ্গে দেখা করে কথা বলবেন।" 

আরও পড়ুন: Tokyo 2020: বনাম ভুলে বন্ধুতা! সোনা ভাগাভাগি করে নিলেন দুই ভিন দেশের বন্ধু

মাসিক রেডিও অনুষ্ঠান 'মন কি বাত' (Mann Ki Baat) এর ৭৯তম পর্বে মোদী কথা বলেছিলেন ভারতীয় অ্যাথলিটদের নিয়ে। তিনি সেদিন বলেছিলেন "প্রতিটি অ্যাথলিটকেই টোকিও অলিম্পিক্সে লড়াই করতে হবে। দীর্ঘদিন ধরেই এটা করে আসছেন। তাঁরা কিন্তু নিজেদের জন্য অলিম্পিক্সে যাননি, দেশকে গর্বিত করতে গিয়েছেন সেখানে। তাঁরা দেশবাসীর হৃদয় জয় করে সকলকে গর্বিত করবেন। আমি সকল দেশবাসীর কাছে আবেদন করব তাঁদেরকে কোনও চাপ না দিতে। তাঁদের মোটিভেট করুন আপনারা। সোশ্যাল মিডিয়ায় ভিকট্রি পাঞ্চ অভিযানে শামিল হোন আপনারা।" 

মোদী অলিম্পিক্সের জন্য ‘চিয়ার ফর ইন্ডিয়া’ (Cheer 4 India) অভিযান চালাচ্ছেন। তার সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভিকট্রি পাঞ্চ (Victory Punch) অভিযানও চলছে। টোকিও যাওয়ার আগে মোদী অ্যাথলিটদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করে তঁদের অনুপ্রাণিতও করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)