Tokyo 2020: সঙ্গ দিল না পিস্তল! যান্ত্রিক গোলযোগে ফাইনালে উঠতে ব্যর্থ Manu Bhaker

মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তল থেকে খালি হাতেই ফিরছে ভারত!

Updated By: Jul 25, 2021, 01:04 PM IST
Tokyo 2020: সঙ্গ দিল না পিস্তল! যান্ত্রিক গোলযোগে ফাইনালে উঠতে ব্যর্থ Manu Bhaker

নিজস্ব প্রতিবেদন: আসল দিনেই বেঁকে বসল তাঁর পিস্তল! যান্ত্রিক গোলযোগের জন্য ১০ মিটার এয়ার পিস্তলের ফাইনালেই উঠতে পারলেন না মনু ভাকের (Manu Bhaker) হতাশায় ভেঙে পড়লেন দেশের সম্ভাব্য পদক জয়ের অন্যতম দাবিদার। তাঁকে সান্ত্বনা দিলেন কোচ। রবিবার শুধুই মনুই নন, তাঁর সতীর্থ যশস্বিনী দেশওয়ালও ফাইনালে উঠতে ব্যর্থ হয়েছে। ফলে এবারের মতো মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তল থেকে খালি হাতেই ফিরছে ভারত।

আরও পড়ুন: Tokyo 2020: 'অ্যাথলিটদের আপনারা মোটিভেট করুন'! Victory Punch প্রচারে বললেন Modi

নিয়তির এমন পরিহাস যে, সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনেই মনুর পিস্তলের ইলেকট্রনিক ট্রিগারে ধরা পড়ে সার্কিটের সমস্যা। বাছাই পর্বের দ্বিতীয় সিরিজের মাঝেই মনুকে সঙ্গ দেয় না তাঁর বন্দুক। ১৯ বছরের হরিয়ানার মেয়ে তাঁর বন্দুক নিয়ে পরীক্ষা করান টেস্ট টেন্টে। কথা বলেন বিচারক ও কোচের সঙ্গে। মনুকে এরপর একটি বিকল্প বন্দুক দেওয়া হয়। তিনি ফের শুরু করেন প্রতিযোগিতা। এসব করতে গিয়েই মনুর বেশ কিছুটা সময় নষ্ট হয়। সময়ের অভাবেই তিনি পড়ে যান ভয়ঙ্কর চাপে। বিশ্বের ২ নম্বর শুটার শেষ করেন ১২ নম্বরে। এই খেলাই প্রথম আট জনই যেতে পারবে পরের রাউন্ডে। যশস্বিনী শেষ করেন ১৩ নম্বরে। মনুর স্কোর ৫৭৫, তাঁর সতীর্থের ৫৭৪।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)