Pakistan: কাঠ কাটার যন্ত্র দিয়ে আত্মঘাতী বাবর আজমের দেশের তারকা খেলোয়াড়! পাকিস্তানে শোকের ছায়া

মজিদের কোনও আর্থিক সমস্যা ছিল না। পাকিস্তানে স্নুকার ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করছে। একাধিক তারকা আন্তর্জাতিক স্তরে নিজেদের ছাপ রেখেছেন ইতিমধ্যেই। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 30, 2023, 05:28 PM IST
Pakistan: কাঠ কাটার যন্ত্র দিয়ে আত্মঘাতী বাবর আজমের দেশের তারকা খেলোয়াড়! পাকিস্তানে শোকের ছায়া
পাকিস্তানের ক্রীড়া মহলে শোকের ছায়া।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan) ক্রীড়া মহলে শোকের ছায়া। মাত্র ২৮ বছরেই থেমে গেলেন প্রতিবেশী দেশের স্নুকার খেলোয়াড় (Snooker Player) মজিদ আলি (Majid Ali)। তাও আবার কাঠ কাটার যন্ত্র দিয়ে নিজেকে শেষ করে দিলেন তিনি। গত কয়েক মাস ধরে মানসিক অবসাদে ভুগে আত্মঘাতী হলেন এই যুবক। কয়েক বছর আগে অনূর্ধ্ব-২১ এশিয়ান চ্যাম্পিয়নশিপে রুপো জিতেছিলেন। তবে এরপর থেকে স্নুকারে তাঁর কেরিয়ার সে ভাবে এগোয়নি। আর তাই বৃহস্পতিবার ফয়জলাবাদের কাছে অবস্থিত সামুন্দ্রির নিজের বাড়িতে আত্মহত্যা করেন মজিদ, এমনটাই খবর পুলিস সূত্রে। মজিদের পরিবারের তরফেও তারকা ক্রীড়াবিদের আত্মহত্যার কথা জানানো হয়েছে। মাস খানেক আগেই দেশের আর এক তারকা স্নুকার খেলোয়াড় মহম্মদ বিলাল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। এবার মজিদের ঘটনা সামনে এল। 

মজিদের ভাই উমর জানান যে, কিশোর বয়স থেকেই অবসাদে ভুগতেন প্রয়াত স্নুকার তারকা। তিনি বলেন, "আমাদের কাছে এটা অত্যন্ত ভয়াবহ ঘটনা। আমরা কখনই ভাবিনি ও এভাবে আত্মহত্যা করবে।" 

আরও পড়ুন: Neeraj Chopra: চোট সারিয়ে ডায়মন্ড লিগে নামছেন 'সোনার ছেলে' নীরজ, কবে-কোথায় দেখবেন মেগা ম্যাচ?

আরও পড়ুন: IFA rankings: লাগাতার ভালো পারফরম্যান্সের পুরস্কার, সেঞ্চুরিতে পা দিল সুনীলের ভারত

পাকিস্তানের বিলিয়ার্ডস ও স্নুকার সংস্থার চেয়ারম্য়ান আলমগির শেখ জানান যে, মজিদের মৃত্যুতে সারা দেশ শোকাহত। তিনি বলেন, "ওর মধ্যে অনেক প্রতিভা ছিল। এত কম বয়স। ওর কাছ থেকে আমাদের বিপুল প্রত্যাশা ছিল। আশা করেছিলাম পাকিস্তানকে অনেক গৌরব এনে দেবে ও। কিন্তু মজিদ এভাবে থেমে যাবে ভাবেতই পারছি না।" 

মজিদের কোনও আর্থিক সমস্যা ছিল না। পাকিস্তানে স্নুকার ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করছে। একাধিক তারকা আন্তর্জাতিক স্তরে নিজেদের ছাপ রেখেছেন ইতিমধ্যেই। এমন আবহে মজিদের মৃত্যু ওদেশের ক্রীড়ামহলে বড় ধাক্কা সন্দেহ নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.