IPL 2020: উইকেট ভেঙে দুটুকরো! জোরে বোলিং কাকে বলে দেখালেন মু্ম্বইয়ের পেসার

মুম্বইয়ের পেসার বুঝিয়ে দিলেন, তাঁদের বিরুদ্ধে জিততে হলে যে কোনও দলকে যথেষ্ট কসরত করতে হবে। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 13, 2020, 12:12 PM IST
IPL 2020: উইকেট ভেঙে দুটুকরো! জোরে বোলিং কাকে বলে দেখালেন মু্ম্বইয়ের পেসার

নিজস্ব প্রতিবেদন- চারবার আইপিএল খেতাব জিতেছে মু্ম্বই। কিন্তু তাতেও তাদের মন ভরেনি। মুম্বইয়ের ক্রিকেটাররা জানিয়ে রেখেছেন, পঞ্চমবার ট্রফি মাথায় তুলে নেওয়াই এখন তাঁদের আসল লক্ষ্য। আর সেই লক্ষ্য পূরণে তাঁরা নেমেছেন কোমর বেঁধে। রোহিত শর্মার স্টেডিয়াম পার করে দেওয়া ছক্কা দেখেই সমর্থকরা বুঝেছিলেন, মুম্বইয়ের প্রস্তুতি তুঙ্গে। আর এবার মুম্বইয়ের পেসার বুঝিয়ে দিলেন, তাঁদের বিরুদ্ধে জিততে হলে যে কোনও দলকে যথেষ্ট কসরত করতে হবে। জোরে বোলিং কাকে বলে দেখিয়ে দিলেন নিউ জিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট। আর তাঁর সেই বোলিং দেখে অনেকেই অবাক। 

লাসিথ মালিঙ্গা এবার আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন। করোনা সংক্রমণের জন্য তিনি ঝুঁকি নিতে নারাজ। দলের অন্যতম পেসার না থাকায় মুম্বইয়ের থিঙ্ক ট্যাঙ্ক কিছুটা চিন্তায় পড়েছিল বটে! তবে তাঁদের স্বস্তি দিয়ে রাখলেন বোল্ট। এর আগে বোল্ট দিল্লির হয়ে খেলেছেন। তবে এবার তাঁকে দলে নিয়েছে মুম্বইয়ের টিম ম্যানেজমেন্ট। আইপিএলে এখনও পর্যন্ত ৩৩টি ম্যাচে ৩৮টি উইকেট শিকার করেছেন তিনি। বোল্ট ও বুমরাহ যুগলবন্দি এবার মুম্বইকে শক্ত ভিতে দাঁড় করাতে পারবে বলেই আশায় বুক বাঁধছেন সমর্থকরা।

এদিন মুম্বইয়ের টুইটার হ্যান্ডেল-এ একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বোল্টের জোরে বোলিং-এর সামনে পড়ে উইকেট ভেঙে দুটুকরো হয়ে গিয়েছে। সেইসঙ্গে মুম্বইয়ের তরফেও জানিয়ে রাখা হয়েছে, বোল্ট এসে গিয়েছে। একদিনের ক্রিকেটে এখন বোল্ট আর বুমরা যথাক্রমে এক আর দুনম্বরে রয়েছেন। অর্থাত্ বিশ্বের দুজন অন্যতম সেরা বোলার এবার মুম্বইয়ের হয়ে নামবেন। বুমরা এখনও পর্যন্ত ৭৭টি আইপিএল ম্যাচ খেলে ৮২টি উইকেট শিকার করেছেন। প্রসঙ্গত, ১৯ সেপ্টেম্বর প্রথম ম্যাচে নামবে মুম্বই-চেন্নাই।  

 

.