Virat Kohli's 100th Test: 'মাঠে অনুষ্কা কী করছেন?' প্রশ্ন অবাক নেটিজেনদের!

ঐতিহাসিক সেঞ্চুরি টেস্ট (Virat Kohli's 100th Test) উপলক্ষ্যে বিরাট কোহলির (Virat Kohli) সংবর্ধনা অনুষ্ঠানে মাঠে অনুষ্কা শর্মার (Anushka Sharma) উপস্থিতি নিয়ে প্রশ্ন নেটিজেনদের একাংশের!

Updated By: Mar 4, 2022, 03:04 PM IST
Virat Kohli's 100th Test: 'মাঠে অনুষ্কা কী করছেন?' প্রশ্ন অবাক নেটিজেনদের!
মোহালিতে বিরাটের সঙ্গে অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন: মোহালিতে মাইলফলক স্থাপন করলেন বিরাট কোহলি (Virat Kohli)। শুক্রবার দ্বাদশ ভারতীয় ক্রিকেটার হিসাবে ১০০ তম টেস্ট খেলছেন প্রাক্তন ক্যাপ্টেন। এদিন মোহালির পিসিএ স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট (India vs Sri Lanka, 1st Test) শুরু হওয়ার আগে বিসিসিআই (BCCI)-এর পক্ষ থেকে বিরাটকে দেওয়া হয় সংবর্ধনা। 

কোহলির হাতে সেঞ্চুরি টেস্টের বিশেষ টুপি ও মেমেন্টো তুলে দেন হেড কোচ ও কিংবদন্তি ক্রিকেটার রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। এই বিশেষ মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে কোহলির পাশে ছিলেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মাঠে বিরাট-অনুষ্কাকে এক সঙ্গে দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো অবাক হয়েছেন। তাঁরা প্রশ্ন তুলেছেন মাঠে অনুষ্কার উপস্থিতি নিয়ে। 

এই প্রশ্ন ওঠায় যদিও কোনও অস্বাভাবিকতা নেই। কারণ বিসিসিআই যখন কোনও ক্রিকেটারকে মাঠে সংবর্ধনা দিচ্ছে, তখন প্লেয়ার এবং সাপোর্ট স্টাফদের থাকাই কাম্য। প্লেয়ারের পরিবারের সদস্যের উপস্থিতি সম্ভবত প্রত্যাশিত নয়। তাঁরা সমর্থনের জন্য স্ট্যান্ডে থাকতেই পারেন। যদিও সোশ্যাল মিডিয়ায় অনেকেই আবার বিরাট-অনুষ্কার প্রেমকীর্তনও গেয়েছেন 'কাপল গোলস'-এর ক্যাপশন জুড়ে।

মোহালিতে কোহলি জোড়া মাইলস্টোন তৈরি করেছেন। শুধুই শততম টেস্ট খেললেন না তিনি, ঐতিহাসিক এই ম্যাচে ষষ্ঠ ভারতীয় ও পঞ্চম দ্রুততম ভারতীয় হিসাবে ৮০০০ টেস্ট রানও করলেন তিনি।  বিগত দুই বছরে তিন অঙ্কের রান নেই বিরাট কোহলির ব্যাটে। শেষবার কোহলি শতরান করেন ২০১৯ সালের নভেম্বরে। ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে গোলাপি বলে দিন-রাতের টেস্টে সেঞ্চুরির স্বাদ পান তিনি।

সেঞ্চুরি না পেলেও কোহলি একাধিক হাফ সেঞ্চুরি করেছেন এই দুই বছরের বেশি কিছুটা সময়ের মধ্যে। কিন্তু 'রানমেশিন' আর চলছে না সেভাবে। ৭১ তম সেঞ্চুরির খোঁজে বিরাট। অপেক্ষায় তাঁর আসমুদ্র হিমাচল ফ্যানরা। মোহালিতে টেস্টের প্রথম ইনিংসে কোহলির ব্যাট থেমেছে ৪৫ রানে। লাসিথ এমবুলদেনিয়ার বলে বোল্ড হয়ে যান তিনি। 

আরও পড়ুন: Rodney Marsh: প্রয়াত অজি কিংবদন্তি, বাইশ গজ যাঁকে চেনে 'আয়রন গ্লাভস' নামে

আরও পড়ুনVirat Kohli: ষষ্ঠ ভারতীয় হিসাবে ১০০ টেস্টে অনন্য নজির গড়লেন বিরাট কোহলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.