'ভারতীয় ক্রিকেটার' পরিচয় মুছে দিয়েছেন রোহিত শর্মা! উত্তাল সোশ্যাল মিডিয়া

কেউ কেউ তো বলেছেন রোহিত বিসিসিআই-এর নোংরা রাজনীতির শিকার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 28, 2020, 06:28 PM IST
'ভারতীয় ক্রিকেটার' পরিচয় মুছে দিয়েছেন রোহিত শর্মা! উত্তাল সোশ্যাল মিডিয়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:   রোহিত শর্মার অস্ট্রেলিয়া সফর থেকে বাদ পড়া এবং তারপরেই মুম্বই ইন্ডিয়ানসের নেটে অনুশীলন। সোশ্যাল মিডিয়ায় একাংশের দাবি রোহিতকে ইচ্ছে করেই ছেঁটে ফেলা হয়েছে ভারতীয় দল থেকে। বিসিসিআই-কে তীব্র আক্রমণ করেছেন নেটিজেনরা। তাঁদের দাবি কোনও কারণ ছাড়াই হিটম্যানকে অস্ট্রেলিয়াগামী ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে। কেউ কেউ তো বলেছেন রোহিত বিসিসিআই-এর নোংরা রাজনীতির শিকার।

 

 

আর এই সন্দেহকে আরও জোরালো করেছে নতুন একটা খবর। রোহিত শর্মা নাকি তাঁর সোশ্যাল মিডিয়া টুইটার এবং ইনস্টাগ্রাম একাউন্ট থেকে 'ভারতীয় ক্রিকেটার' পরিচয়টাই মুছে দিয়েছেন। যদিও এই বিষয় নিয়ে ভক্তরা দ্বিধা বিভক্ত। কেউ বলছেন মুছে দিয়েছেন! আবার কেউ কেউ দাবি করছেন, এমন কোনও কিছু লেখা ছিল না তাঁর অ্যাকাউন্টে।

 

 

 

 

হ্যামস্ট্রিংয়ে চোট তাই অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে জায়গা হয়নি হিটম্যানের। ফিটনেস সমস্যার কারণে জাতীয় দল থেকে বাদ পড়লেও, দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ানসের নেটে অনুশীলন করতে দেখা যায় রোহিত শর্মাকে। এর পরেই হইচই শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। রোহিতের বাদ পড়া নিয়ে মুখ খুলেছেন সুনীল গাভাসকরও। তবে রোহিতের বাদ পড়া নিয়ে অনেকে আবার বলেছেন কোহলির সঙ্গে দূরত্বটা স্পষ্ট হল আরও। যদিও অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনে বসে নির্বাচকরা এক বিবৃতিতে জানিয়েছে রোহিত শর্মার চোটের পরিস্থিতি পর্যালোচনা করছে বোর্ডের মেডিক্যাল টিম। এদিকে টি-টোয়েন্টি এবং ওয়ান ডে সিরিজে কোহলির ডেপুটি হিসেবে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন কেএল রাহুল।

আরও পড়ুন - IPL 2020: দিল্লির বিরুদ্ধে সুপারম্যান ঋদ্ধি; পাপালির প্রশংসায় সচিন-শাস্ত্রী