Rohit Sharma: পাকিস্তানের রাস্তায় শরবতের গ্লাস হাতে 'রোহিত শর্মা'! ঝড় সোশ্যালে

ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ঝড় তুলে দেয়। 

Updated By: Sep 28, 2021, 04:58 PM IST
Rohit Sharma: পাকিস্তানের রাস্তায় শরবতের গ্লাস হাতে 'রোহিত শর্মা'! ঝড় সোশ্যালে

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে একই রকম দেখতে এই বিশ্বে অন্তত সাতজন রয়েছেন। আবার এও বলা হয় যে, সেই দুই মানুষের একে-অপরের সঙ্গে দেখা হওয়াটাও প্রায় বিরল ঘটনা। এবার পাকিস্তানের রাস্তায় দেখা মিলল 'রোহিত শর্মা'র। সৌজন্যে এক টুইটারাত্তি। ভারতের বিশ্ববন্দিও ওপেনার রোহিতের মতো দেখতেই এক ব্য়ক্তির সন্ধান মিলছে প্রড়শি রাষ্ট্রে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ঝড় তুলে দেয়। 

আরও পড়ুন: IPL 2021: ফ্যানের চোখে তিনিই প্রথম 'ফোরডি প্লেয়ার'! ম্যাক্সওয়েলের জন্য মিম বন্যা

পাক সাংবাদিক সিরাজ হাসান টুইটারে রোহিত 'লুকআলাইক'-এর ছবি পোস্ট করে লেখেন, "কে বলেছে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেটাররা নিরাপদ নন? আমি এখনই দেখলাম ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা রাওয়ালপিণ্ডি সদরে আলুবখরার শরবতের মজা নিচ্ছেন।" সিরাজ ছবি টুইটের পরেই এই ছবি ট্যুইটারে আলোড়ন ফেলে দিয়েছে। সিরাজের টুইটে নিউজিল্যান্ড ও ইংল্য়ান্ডের সাম্প্রতিক পাক সফর বাতিলের খোঁচাই রয়েছে।

দীর্ঘ ১৮ বছর পর  নিউজিল্যান্ড এসেছিল পাকিস্তানে সফরে। তিন ম্যাচের ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলার কথা ছিল দুই দেশের মধ্য়ে। কিন্তু ম্যাচ শুরুর আগের মুহূর্তে পাকিস্তানের সঙ্গে খেলতে অস্বীকার করে কিউয়িরা। নিরাপত্তা সংক্রান্ত কারণে নিউজিল্যান্ড সরে দাঁড়ায়। নিউজিল্যান্ডের দেখাদেখি ইংল্যান্ডও বাতিল করে পাক সফর। এই ঘটনায় পাকিস্তান ক্রিকেটে আলোড়ন পড়ে গিয়েছে। প্রাক্তন ক্রিকেটাররা কখনও হতাশা ব্যক্ত করেছেন তো কখনও ক্ষোভ উগরে দিয়েছেন। অন্যদিকে আগামী ২৪ অক্টোবর বিরাট কোহলি অ্যান্ড কোংয়ের বিরুদ্ধে বাবর আজমদের বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে। ফের একবার বাইশ গজে হাইভোল্টেজ মহারণ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)