UEFA EURO 2020: শারীরিক অবস্থা স্থিতিশীল, হাসপাতাল থেকে সতীর্থদের শুভেচ্ছাবার্তা Eriksen-র

টুইটারে বিবৃতি দিল ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশন।

Updated By: Jun 13, 2021, 06:33 PM IST
UEFA EURO 2020: শারীরিক অবস্থা স্থিতিশীল, হাসপাতাল থেকে সতীর্থদের শুভেচ্ছাবার্তা Eriksen-র

নিজস্ব প্রতিবেদন:  শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। হাসপাতাল থেকে সতীর্থদের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen)। টুইটারে বিবৃতি দিয়ে একথা জানাল ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশন (Denmark FA)। স্বস্তিতে ফুটবলপ্রেমীরা।

উয়েফা ইউরোর ম্যাচে মুখোমুখি হয়েছিল ডেনমার্ক ও ফিনল্যান্ড। খেলতে খেলতেই আচমকাই জ্ঞান হারিয়ে মাঠে লুটিয়ে পড়েন ড্যানিশ মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen)।  সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসায় মাঠে নেমে পড়ে মেডিক্যাল দল। কৃত্রিম উপায়ে তাঁর শ্বাস-প্রশ্বাস ফেরানোর চেষ্টা করা হয়। শেষপর্যন্ত সজ্ঞানে এরিকসন মাঠ ছাড়েন বলে জানা গিয়েছে। এদিকে ততক্ষণে ম্যাচ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন রেফারি। টুইট করে উয়েফা জানিয়ে দেয় যে, 'মেডিক্যাল এমার্জেন্সি'র জন্য ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হচ্ছে। 

মাঠ থেকে ৫০০ মিটার দূরে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় এরিকসনকে। উয়েফার তরফে যখন টুইট করে জানানো হয়, 'তিনি ভালো আছেন', তখন ফের মাঠে নামতে রাজি হন দু'দলের ফুটবলাররা। আবার খেলা শুরু হয়। যদিও ম্যাচে ফিনল্যান্ডের কাছে ১-০ গোলে পরাজিত হয় ডেনমার্ক। এদিন সকালে টুইট করে ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে, 'আজ সকালে আমরা ক্রিশ্চিয়ান এরিকসনের কথা বলেছি। সতীর্থদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে, আরও পরীক্ষা-নিরীক্ষার জন্য আপাতত হাসপাতালে থাকতে হবে'। 

 

 

এরিকসনের অসুস্থতার খবরে উদ্বিগ্ন কলকাতার ফুটবলপ্রেমীরাও। টুইট করে ড্যানিশ ফুটবলারের আরোগ্য কামনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রশিদ খান।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)