IPL 2021: পোলার্ডের সঙ্গে মাঠের মধ্যেই ধুন্ধুমার প্রসিদ্ধর! দেখুন সেই ভিডিও

আবু ধাবির সাক্ষী থাকল পোলার্ডের অগ্নিশর্মা অবতারের।

Updated By: Sep 24, 2021, 01:03 PM IST
IPL 2021: পোলার্ডের সঙ্গে মাঠের মধ্যেই ধুন্ধুমার প্রসিদ্ধর! দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: মাঠের মধ্যে যে ক্রিকেটাররা মাঝে মধ্যেই মেজাজ হারিয়ে ফেলেন, সেই তালিকায় একদম প্রথম দিকেই থাকবেন কায়রন পোলার্ড (Kieron Pollard)। সে দেশের জার্সি হোক বিশ্বব্যাপী ক্রিকেটের ফ্র্যাঞ্চাইজি লিগ। আইপিএলেও বহুবার মাথা ঠিক রাখতে পারেননি উইন্ডিজ টি-২০ বিশেষজ্ঞ। এবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম সাক্ষী থাকল পোলার্ডের অগ্নিশর্মা রূপের।

আরও পড়ুন: Rohit Sharma: 'ভক্তের ভগবান' রোহিত! কেবিসি-তে আসা অনুরাগীকে চমকে দিলেন হিটম্যান

মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংসের ১৫ নম্বর ওভারের ঘটনা। মর্গ্যান বল তুলে দিয়েছিলেন প্রসিদ্ধ কৃষ্ণার (Prasidh Krishna) হাতে। প্রসিদ্ধর বলে পোলার্ড ব্যাট চালানোর পর সোজা চলে আসে প্রসিদ্ধের হাতে। প্রসিদ্ধ বলটি থামিয়ে এমন ভাব করেন যেন তাঁর দিকে বলটিই ছুড়ে মারবেন। যদিও প্রসিদ্ধের হাত থেকে বলটি বেরিয়েই গিয়েছিল। আর এই ঘটনায় ভয়ঙ্কর রেগে যান পোলার্ড। এরপর পোলার্ড কিছু বলেন প্রসিদ্ধকে। যদিও কেকেআরের জোরে বোলার চোখে চোখ রেখেই আস্ফালন করেছেন। মুখে কিছু বলেননি। আর এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ম্যাচে প্রথমে ব্যাট করে মুম্বই ১৫৫ রান তুলেছিল। জবাবে কলকাতা ২৯ বল বাকি থাকতেই ৭ উইকেটে জিতে যায়। মুম্বইকে হারিয়ে পরপর দুই ম্যাচ জিতল কেকেআর। ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এখন নাইটরা লিগ টেবিলের চার নম্বরে উঠে এল। ফলে কেকেআরের প্লে-অফে যাওয়ার আশা কিন্তু জিইয়ে রইল। অন্যদিকে মুম্বই পরপর দুই ম্যাচে হেরে বসল। গতবারের ও সর্বোচ্চ চ্যাম্পিয়নদের চলতি আইপিএলে রীতমিতো নিস্পৃহ দেখাচ্ছে। মুম্বইয়ের থেকে ভাল ক্রিকেটের আশায় ফ্যানেরা। দেখার রোহিতরা কী করেন পরের ম্যাচগুলিতে। এমআই সুলভ ক্রিকেটের আশায় সমর্থকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)