Vicky Kaushal On Kolkata Derby: খাবরার সঙ্গে ছবি শেয়ার অভিনেতার! মোহিত হয়ে যা লিখলেন ‘স্যাম বাহাদুর’...

Vicky Kaushal On Kolkata Derby: কলকাতা ডার্বির প্রধান অতিথি ছিলেন অভিনেতা ভিকি কৌশল। যুবভারতীতে বসে ইস্ট-মোহন ম্যাচ দেখে আপ্লুত হয়েছেন বলি অভিনেতা। ভিকি এবার ডার্বি দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন ইনস্টাগ্রামে।

Updated By: Aug 13, 2023, 05:30 PM IST
Vicky Kaushal On Kolkata Derby: খাবরার সঙ্গে ছবি শেয়ার অভিনেতার! মোহিত হয়ে যা লিখলেন ‘স্যাম বাহাদুর’...
ডার্বি দেখে উচ্ছ্বসিতব ভিকি কৌশল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যুবভারতী ক্রীড়াঙ্গনে মরসুমের প্রথম ডার্বি ইস্টবেঙ্গল ১-০ গোলে হারিয়েছে মোহনবাগানকে (Mohun Bagan Super Giant vs East Bengal)। আর গত শনিবার এই ম্য়াচ দেখতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) । ভারতীয় সেনার আমন্ত্রণে ভিকি এদিন সকাল সকালই শহরে হাজির হয়ে গিয়েছিলেন। ডার্বি শুরুর আগে তিনি দুই দলের ফুটবলারদের সঙ্গে আলাপচারিতাও সারেন। যদিও ভিকির সঙ্গে সেনার একটা আলাদাই সম্পর্ক রয়েছে। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এ মেজর মেজর বিহান সিং শেরগিলের চরিত্রে তাঁর অভিনয় সর্বত্র প্রশংসিত হয়েছিল। ভিকিকে এনে দিয়েছিল জাতীয় পুরস্কার। এই ভিকিকেই আবার দেখা যাবে ফিল্ড মার্শাল স্যাম মানেকশ-র চরিত্রে।

ভিকি ইনস্টাগ্রামে লাল-হলুদ অধিনায়ক হরমনজ্যোত খাবরার সঙ্গে ছবি শেয়ার করেছেন। পাশাপাশি ডার্বি ম্যাচে মাঠে থাকারও বিশেষ কিছু মুহূর্তের ছবি তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ভিকি লেখেন, 'ইস্টবেঙ্গল এফসি বনাম মোহনবাগান এসজি-র ডার্বি ম্যাচ দেখার অসাধারণ অভিজ্ঞতা হল। ১৩২ তম ডুরান্ড কাপের জন্য কলকাতায় ছিলাম। এশিয়ার প্রাচীনতম ও বিশ্বের তৃতীয় প্রাচীন এই টুর্নামেন্টের আয়োজন করে ভারতীয় সেনা। ফিল্ড মার্শাল স্যাম মানেকশ অতীতে বহু বছর বিজয়ী দলকে নিজে হাতে ট্রফি দিয়েছেন। এরকম একটা উত্তরাধিকারের সঙ্গে জুড়তে পেরে অত্যন্ত সম্মানিত বোধ করছি।'

আরও পড়ুন: East Bengal: ডার্বি জিতেই মশালের আঁচ বাড়ল লাল-হলুদের! চলে এলেন কোটি টাকার 'মিস্টার ডিপেন্ডেবল'

ভিকি তাঁর পোস্টে উল্লেখ করেছেন প্রয়াত সেনাপ্রধান স্যামের নাম। তাঁর নেপথ্যে কারণও রয়েছে। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে স্যামের জীবনিনির্ভর ছবি ‘স্যাম বাহাদুর’। ভিকি-কে ছবিতে দেখা যাবে স্যামের চরিত্রে। স্যাম ভারতের ইতিহাসে একমাত্র সেনাপ্রধান, যিনি পরে ফিল্ড মার্শাল পদে সম্মানিত হয়েছিলেন। চার দশক ধরে বিভিন্ন যুদ্ধে নেতৃত্ব দেওয়া স্যামের কথা বললেই, প্রথমে মাথায় আসে ৭১ সালে তাঁর নেতৃত্বে ভারত-পাক যুদ্ধে সাফল্য। এমনকী বাংলাদেশ তৈরি হওয়ার নেপথ্যেও অন্যতম কারিগর ছিলেন স্যাম। ২০০৮ সালে মৃত্যু হয় এই বীর সেনার। স্যামের চরিত্রে ভিকির ফার্স্ট লুক দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। এখন দেখার স্যামের চরিত্রে ভিকি কী কামাল করেন।

আরও পড়ুন: East Bengal: সাড়ে চার বছর ডার্বি জয় লাল-হলুদের! ম্যাচের পর যা বললেন নন্দকুমার-কুয়াদ্রাত...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.