ICC World Cup 2019: বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বিজয় শঙ্কর! পরিবর্তে দলে মায়াঙ্ক

চোটের অবস্থা ভাল নয়। বিশ্বকাপে আর অংশ নিতে পারবেন না তিনি।

Updated By: Jul 1, 2019, 03:00 PM IST
ICC World Cup 2019: বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বিজয় শঙ্কর! পরিবর্তে দলে মায়াঙ্ক

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপে ইংল্যান্ডের কাছে হারের পর এবার চোটের ধাক্কা ভারতীয় শিবিরে। পায়ের আঙুলে চোট পেয়ে বিশ্বকাপ শেষ হয়ে গেল অল রাউন্ডার বিজয় শঙ্করের। বিসিসিআই সূত্রে খবর, বিজয় শঙ্করের পরিবর্তে ইংল্যান্ডে উড়ে যাচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল।

বিসিসিআই সূত্রে খবর, বাঁ পায়ের বুড়ো আঙুলে চোট পেয়েছেন বিজয় শঙ্কর। যে চোট সারতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে। এই চোটের কারণেই চলতি বিশ্বকাপে আর অংশ নিতে পারছেন না বিজয় শঙ্কর। জানা গিয়েছে, অনুশীলনের সময় জশপ্রীত বুমরাহর বলে বিজয়ের বাঁ পায়ের বুড়ো আঙুলে আঘাত লাগে। চোটের অবস্থা ভাল নয়। বিশ্বকাপে আর অংশ নিতে পারবেন না তিনি। তাই দেশে ফিরে যাচ্ছেন।

আরও পড়ুন - রান তাড়ার তাগিদ ছিল না ধোনির, পরাজয়ে ধাক্কা খেল পড়শিদের সেমিফাইনালের স্বপ্ন

ইতিমধ্যেই বিজয় শঙ্করের পরিবর্ত হিসেবে মায়াঙ্ক আগরওয়ালের নাম আইসিসি-র কাছে পাঠিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। মায়াঙ্ক দলের সঙ্গে যোগ দিলে সেক্ষেত্রে ওপেনিং সমস্যা মিটতে পারে। রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন মায়াঙ্ক। সেক্ষেত্রে কেএল রাহুল আবার চার নম্বর জায়গাতে ব্যাটিম করতে পারবেন। বিশ্বকাপে যেটা টিম ইন্ডিয়া ম্যানেজমেন্টের পরিকল্পনা ছিল। শিখর ধাওয়ান চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় রাহুলকে চার নম্বরের পরিবর্তে ওপেনিংয়ে খেলাতে বাধ্য হয় বিরাট কোহলি-রবি শাস্ত্রীরা।     

 

.