পেশাদারা বক্সিংয়ে টানা তৃতীয় ম্যাচে জয় বিজেন্দরের

পেশাদার বক্সিংয়ের জগতে ভারতের কেউ নামাটাই যখন কল্পনার বিষয় ছিল কদিন আগেও, সেখানে একের পর এক রূপকথা লিখেই চলেছেন বিজেন্দর সিং। কেরিয়ারের প্রথম তিনটে লড়াইতেই জিতলেন হরিয়ানার এই বক্সার।

Updated By: Dec 20, 2015, 10:15 AM IST
পেশাদারা বক্সিংয়ে টানা তৃতীয় ম্যাচে জয় বিজেন্দরের

ওয়েব ডেস্ক: পেশাদার বক্সিংয়ের জগতে ভারতের কেউ নামাটাই যখন কল্পনার বিষয় ছিল কদিন আগেও, সেখানে একের পর এক রূপকথা লিখেই চলেছেন বিজেন্দর সিং। কেরিয়ারের প্রথম তিনটে লড়াইতেই জিতলেন হরিয়ানার এই বক্সার।
শনিবার তিনি ম্যাঞ্চেস্টার এরিনায় হারিয়ে দিলেন সামিত হুইসেইনোভকে। সেকেণ্ড রাউন্ডেই জয় হাসিল করে নেন ৭৫ কেজির বিজেন্দর। এখনও পর্যন্ত পেশাদার বক্সিংয়ের তিনটে লড়াইয়ে নেমেছেন ভারতের এই বক্সার। যার সবকটাতেই তিনি হেলায় জিতলেন। প্রথম লড়াইতে তিনি হারিয়েছিলেন ব্রিটিশ বক্সার সনি হুয়িটিংকে। দ্বিতীয় ম্যাচেও তিনি হারান আর এক ব্রিটিশ বক্সার পাগিলিস্ট ডিন গিলেনকে। আর এবার তাঁর কাছে হারতে হল বুলগেরিয়ার বক্সার সামিত হুইসেইনোভকে।
অথচ, বুলগেরিয়ার বক্সার এর আগে মোট ১৪ টি লড়াইয়ের সাতটিতে জিতেই রিংয়ে নেমেছিলেন বিজেন্দরের বিপক্ষে। কিন্তু ২৯ বছরের ওই বুলগেরিয়ার বক্সারের কোনও অভিজ্ঞতাই এদিন কোনও কাজে আসেনি বিজেন্দরের সামনে। টানা তৃতীয় ম্যাচ জিতে খুব খুশি বিজেন্দরও। বলেছেন, 'বড়দিনের উপহার দিলাম দেশবাসীকে। চাই সামনের বছর দেশের মাটিতে পেশাদার বক্সিংয়ের ম্যাচ জিততে।'