খেলা আর খেলা নেই, রোহিতের বিরুদ্ধে যুদ্ধের শঙ্খনাদ বিরাটঘরণী অনুষ্কার?

ইনস্টাগ্রামে হঠাত্ করে বিরাট ও অনুষ্কাকে অনুসরণ করা থেকে বিরত হন রোহিত শর্মা।

Updated By: Jul 26, 2019, 11:05 PM IST
খেলা আর খেলা নেই, রোহিতের বিরুদ্ধে যুদ্ধের শঙ্খনাদ বিরাটঘরণী অনুষ্কার?

নিজস্ব প্রতিবেদন: বিরাট-রোহিতের ঠাণ্ডাযুদ্ধ আরও স্পষ্ট করে দিলেন অধিনায়কের ঘরণী অনুষ্কা শর্মা? ইনস্টাগ্রামে তাঁর একটা নিরীহ পোস্ট নিয়েই শুরু হয়েছে যত জল্পনা। তা যেন ঘৃতাহুতি দিয়েছে রোহিত-বিরাটের অগ্নিযুদ্ধে। 

ইনস্টাগ্রামে হঠাত্ করে বিরাট ও অনুষ্কাকে অনুসরণ করা থেকে বিরত হন রোহিত শর্মা। তারপরই অনুষ্কার ইনস্টাগ্রামে আপাত নিরীহ কয়েকটি লাইন নিয়ে দানা বেঁধেছে জল্পনা। সেটা যে রোহিতের উদ্দেশে, তা বুঝতে ভুল হয়নি কারও। অনুষ্কা লিখেছেন, একদা জ্ঞানী ব্যক্তি কিছুই বলেননি। মিথ্যার উপস্থিতির মধ্যে নীরবতার সঙ্গে হাত মেলাতে পারে শুধুমাত্র সত্যই।   

পরোক্ষভাবে রোহিতকেই খোঁচা দেওয়া হয়েছে বলে মত নেটিজেনদের একাংশের। 

 

বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের বিদায়ের পরই বিরাট ও রোহিতের মধ্যে ঠাণ্ডাযুদ্ধের খবর আসে। শোনা যাচ্ছে, পছন্দের ক্রিকেটারদের সুযোগ করে দিচ্ছেন বিরাট। আর সেটায় মত নেই রোহিত শর্মার। মুম্বই মিররের প্রতিবেদনের দাবি, বহুকাল আগে থেকেই রোহিত ও বিরাটের মধ্যে চলছে বিবাদ। বিরাটের সঙ্গে যুক্ত একটি ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রোহিত। শুধু তাই নয়, রোহিতের সঙ্গে ওই ম্যানেজমেন্ট সংস্থা ছাড়েন শিখর ধবন।রোহিত-বিরাটের মতভেদ মানতে নারাজ সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসক কমিটি। তাদের বক্তব্য, সংবাদমাধ্যমের প্রতিবেদনের ভিত্তিতে কোনও বিষয়ে আলোচনা করা প্রাসঙ্গিক নয়।     

আরও পড়ুন- ধোনিকে নিরাপত্তা দেবে না সেনা, উনিই দেশকে সুরক্ষা দিতে সক্ষম: সেনাপ্রধান

.