Virat Kohli: বিরাট নিজেই রেস্তোরাঁ মালিক, তবে লন্ডনের এই ঠেক প্রিয়, কোথায় সারলেন ভোজ?

Virat Kohli, Anushka Sharma spotted at their favorite Bombay Bustle restaurant: বিরুষ্কাকে পাওয়া গেল তাঁদের ফেভারিট রেস্তোরাঁয়। লন্ডনে ছুটি কাটাতে গিয়ে, প্রিয় রেস্তোরাঁয় ঢুঁ মেরেছেন দেশের এই হেভিওয়েট কাপল।

Updated By: Dec 4, 2023, 05:24 PM IST
Virat Kohli: বিরাট নিজেই রেস্তোরাঁ মালিক, তবে লন্ডনের এই ঠেক প্রিয়, কোথায় সারলেন ভোজ?
বিরুষ্কার ছবি ভাইরাল হয়ে গেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তীরে এসেই ডুবেছিল তরী! বিশ্বকাপ ফাইনালে (ICC CWC 2023 Final) উঠেও, ট্রফি ছুঁয়ে দেখতে পারেনি টিম ইন্ডিয়া (Team India)। গত ১৯ নভেম্বর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অধরাই থেকে যায় 'বদলাপুর'। ফাইনালে ভারত হেরে যায় ছয় উইকেটে। বিশ্বসেরা হয় সেই অস্ট্রেলিয়া। প্রায় এক লক্ষ দর্শকের প্রবল শব্দব্রহ্ম মিলিয়ে গিয়েছিল হারের হাহাকারে! তবে অতীত ভুলে সামনের দিকেই এগিয়ে যেতে হয়। আর সেকথা খুব ভালো ভাবেই জানেন ভারতীয় ক্রিকেটের মহারথী-বিরাট কোহলি (Virat Kohli)। বিশ্বকাপে নিজের সবটা নিংড়ে দিয়েছিলেন তিনি। তবুও মেলেনি ট্রফির দেখা। তবে আপাতত বিরাট, ছোট্ট ব্রেকে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও কন্য়া ভামিকার সঙ্গে রয়েছেন লন্ডনে। বিরাটের বিদেশ সফরের ছবি ও ভিডিয়ো বারবার জায়গা করে নিয়ে নেট দুনিয়ায়। এবার বিরুষ্কাকে পাওয়া গেল তাঁর লন্ডনের প্রিয় রেস্তোরাঁয়। আর সেই ছবি নেটদুনিয়ায় শেয়ার করছেন রেস্তোরাঁর তারকা শেফ সুরেন্দর মোহন (Surender Mohan)।

আরও পড়ুন: India tour of South Africa: অধিনায়ক মারক্রমের নেতৃত্বে আগুনে দল! সিংহের দেশে এবার ভয়ংকর খেলা হবে

সর্বকালের অন্যতম সেরা ব্যাটার বিরাট। তিনি কিন্তু নিজেই চুটিয়ে রেস্তোরাঁ ব্যবসা সামলাচ্ছেন।  ২০১৭ সালে কোহলি প্রথম হোটেল ব্যবসায় পা রেখেছিলেন। নয়াদিল্লির আরকে পুরমে চালু করেছিলেন নুয়েভা। শুরুতে চার-ছক্কা হাঁকালেও পরে সেই রেস্তোঁরা মানুষের মন থেকে মুছে যায়। এখন কোহলির ওয়ান এইট কমিউন চেইন রেস্তোরাঁ রমরমিয়ে চলছে দিল্লি, কলকাতা পুণে এবং মুম্বইতে। কোহলি লন্ডনে এলে চলে আসেন ২৯ নম্বর  ম্য়াডক্স স্ট্রিটের বোম্বে বাস্টলে। এখানকার ভারতীয় খাবার বহু সেলেবেরই হৃদয় জয়ে করে নিয়েছে। তালিকায় আছেন একতা কাপুরও। শেফ সুরেন্দর সমাজমাধ্য়মে বিরাট-অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, 'ভারতের গর্ব বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাঁরা আমাদের বোম্বে বাস্টলে খাওয়াদাওয়া করলেন। আমরা খুশি ও সম্মানিত।'

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ফরম্যাটে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে চলেছে টিম ইন্ডিয়া । নেলসন ম্য়ান্ডেলার দেশে আগামী ১০ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত থাকবে টিম ইন্ডিয়া। দুই দেশ তিনটি টি-২০, তিনটি ওয়ানডে ও দু'টি টেস্ট খেলবে।  গত বৃহস্পতিবার বিশ্বকাপের রিভিউ বৈঠক করেছিল বিসিসিআই। নয়াদিল্লিতে বসেই আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের দলও বেছে নেওয়া হয়েছে। বিরাট-রোহিত বোর্ডের কাছে অনুরোধ করেছিলেন যে, তাঁদের যেন আপাতত সাদা বলের ক্রিকেটে ভাবা না হয়। বোর্ড তাঁদের অনুরোধেই সম্মতি দিয়েছে। টেস্টে ফিরবেন বিরাটরা। সদ্য় শেষ হওয়া কাপযুদ্ধে সর্বাধিক রান করেছিলেন বিরাট (১১ ম্য়াচে ৭৬৫ রান), দুয়ে ছিলেন রোহিত (১১ ম্য়াচে ৫৯৭ রান)। 

আরও পড়ুন: Ruturaj Gaikwad: রুতুরাজের মুকুটে এবার নতুন পালক, বিরল রেকর্ডে মুছলেন গাপটিলের নাম!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.