VIRAL VIDEO | Virat Kohli-Gautam Gambhir: 'তোমার অনেক বেশি...'! ফের মুখোমুখি বিরাট-গম্ভীর, সব ছেড়ে এখনই ভিডিয়ো দেখুন

Virat Kohli Asks Gautam Gambhir About On-Field Altercations: ফের বিরাট কোহলি ও গৌতম গম্ভীর মুখোমুখি। এবার আর কথোকথন শুনে থাকতে পারল না নেটপাড়া

Updated By: Sep 18, 2024, 01:30 PM IST
VIRAL VIDEO | Virat Kohli-Gautam Gambhir:  'তোমার অনেক বেশি...'! ফের মুখোমুখি বিরাট-গম্ভীর, সব ছেড়ে এখনই ভিডিয়ো দেখুন
গম্ভীর-কোহলি ফের মুখোমুখি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছর ২৯ মার্চের ঘটনা। আইপিএলে (IPL 2024) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স (RCB vs KKR, IPL 2024)। আর এই ম্য়াচের আগে আলোচনার অন্যতম বিষয়বস্তু ছিল একটাই। আইপিএলের আপামর ফ্য়ানরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন আরসিবি মহারথী বিরাট কোহলি (Virat Kohli) ও কেকেআর মেন্টর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সাক্ষাতের! 

গতবছর আইপিএলে এই দুই তারকার মধ্যে যে তুমুল ধুন্ধুমার বেঁধেছিল মাঠে, তার স্মৃতি এখনও টাটকা। তবে বছর ঘুরতে না ঘুরতেই সব সমীকরণ একেবারে বদলে গিয়েছিল। এম চিন্নাস্বামীতে বিরাট-গম্ভীর একে অপরকে জড়িয়ে ধরেছিলেন। রাতারাতি ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। গম্ভীর-কোহলি এখন একই সাজঘরে। কোহলি ভারতীয় দলের সিনিয়র ও ব্য়াটিং মায়েস্ত্রো, গম্ভীর সেই দলেরই কোচ। দুই মহারথীকে এবার মুখোমুখি বসিয়ে বিসিসিআই টিভি এক দারুণ ইন্টারভিউ সেশন করল। যা রাতারাতি ভাইরালও হয়ে গেল। কথোপকথনের কিছু বাছাই করা অংশ তুলে ধরা হল। 

আরও পড়ুন: 'ভারতকে হারিয়ে সবাই মজা পায়, মজা পেতে দিন...'

গম্ভীরের কাছে বিরাটের প্রশ্ন ছিল, ' আচ্ছা,  তুমি যখন ব্যাট করতে এবং প্রতিপক্ষকে কিছু বলতেও, তখন কি তোমার কখনও মনে হয়েছে যে, এমন করলে তুমি জোনের বাইরে চলে যাবে এবং যা সম্ভবত তোমাকে আউটও করে দিতে পারে! নাকি তুমি আরও মোটিভেটেড হয়েছ!

শুনে গম্ভীর বলেন, 'আমার চেয়ে অনেক বেশি তোমার ঝগড়া হয়েছে। আমি মনে করি তুমিই আমার চেয়ে ভালো এই প্রশ্নের উত্তর দিতে পারবে'। 

(এরপর দু'জনেই হেসে গড়িয়ে পড়েন...)

এরপর বিরাট হাসতে হাসতে বলেন, ' আমি তখন শুধুমাত্র একজনকেই খুঁজি যে, আমার সঙ্গে একমত হবে। এটা যে ভুল তা আমি বলছি না। অন্তত কাউকে বলা উচিত, হ্যাঁ এটাই হয়।'

আগামিকাল থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ। ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। ২৭ সেপ্টেম্বর থেকে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট কানপুরে। গম্ভীর-কোহলির যুগলবন্দি দেখবে এবার লাল বলের ক্রিকেট।

আরও পড়ুন: ৩৮ বছরে পা বিশ্বের ১ নম্বরের, একগুচ্ছ রেকর্ড ভাঙতে পারেন শান্তদের বিরুদ্ধে!

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.