Virat Kohli | Mehidy Hasan Miraz: কোহলির বিরাট মহানুভবতায় মজলেন মেহদি! আবেগি পোস্টে জিতলেন হৃদয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যাশামতোই মীরপুর টেস্টের ফয়সলা চতুর্থ দিনে হয়ে গেল। দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশকে চুনকাম করার জন্য রবিবার ভারতের প্রয়োজন ছিল ১০০ রান। বাংলাদেশের দরকার ছিল ৬ উইকেট। ভারত তিন উইকেট হাতে রেখে ম্যাচ বার করে আনে। আর এই ম্যাচে বাংলাদেশের হয়ে নজর কাড়েন বোলিং অলরাউন্ডার মেহদি হাসান মিরাজ (Mehidy Hasan Miraz)। মেহদি গোটা টুর্নামেন্টেই দারুণ খেলেছেন। মীরপুর টেস্টের দ্বিতীয় দিনে তিনি পাঁচ উইকেট তুলে ভারতকে বেশ বেগ দিয়েছিলেন। মেহদি তাঁর টেস্ট কেরিয়ারের নবম ফাইফার পেয়েছেন। আর এদিন ম্যাচের পর মেহদি সোশ্যাল মিডিয়ায় ভূয়সী প্রশংসা করলেন বিরাট কোহলির (Virat Kohli)। তার যদিও আলাদা একটা কারণ আছে। বিরাটের থেকে সই করা জার্সি উপহার পেয়েছেন মেহদি। তিনি লিখলেন, 'বিরাট কোহলি, অন্যতম সেরা ক্রিকেটার। তাঁর থেকে বিশেষ স্মারক পেলাম।'

আরও পড়ুন: World Test Championship Points Table: বাংলাদেশকে চুনকাম করে পয়েন্ট টেবিলে কত নম্বরে ইন্ডিয়া?

রবিবার ভারত জয় থেকে ছিল ১০০ রান দূরে। হাতে ছিল পুরো দুই দিন ও ছয় উইকেট।  অক্ষর এদিন আর আট রান যোগ করতে পারলন। জয়দেবে যোগ করলেন ১০ রান। সাতে নেমে ঋষভ পন্থ মাত্র ৯ রান করে ফিরে যান। এরপর শ্রেয়স আইয়ার (২৯) ও রবি অশ্বিন (৪২) জুটি বেঁধে ভারতকে বৈতরণী পার করান। মেহদি হাসান বাংলাদেশের হয়ে বল হাতে কামাল করেন। কেরিয়ারের নবম পঞ্চম উইকেট পেলেন তিনি। যেহেতু এই টেস্ট সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ সাইকেলের (২০২১-২৩) অন্তর্গত, সেহেতু পয়েন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভারত পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান ধরে রাখল। একে অস্ট্রেলিয়া। প্যাট কামিন্সদের জয়ের হার ৭৬.৯২ শতাংশ। ভারতের ৫৮.৯৩ শতাংশ। তিনে দক্ষিণ আফ্রিকা (৫৪.৫৫ শতাংশ), চারে শ্রীলঙ্কা ( ৫৩.৩৩ শতাংশ) ও পাঁচে ইংল্যান্ড (৪৬.৯৭ শতাংশ)। ভারত এর সঙ্গেই ফাইনালের আশা জিইয়ে রাখল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Virat Kohli gifts his India jersey to Mehidy Hasan Miraz
News Source: 
Home Title: 

কোহলির বিরাট মহানুভবতায় মজলেন মেহদি! আবেগি পোস্টে জিতলেন হৃদয়

Virat Kohli | Mehidy Hasan Miraz: কোহলির বিরাট মহানুভবতায় মজলেন মেহদি! আবেগি পোস্টে জিতলেন হৃদয়
Caption: 
মেহদি মজে বিরাটে
Yes
Is Blog?: 
No
Section: