IND vs AUS : শামিকে কুর্নিশ ক্যাপ্টেন কোহলির!

গত পাঁচ ছয় মাসে অনেকটা ওজন কমিয়েছে ও। আমি এত ক্ষুধার্ত ওকে আগে সত্যিই দেখিনি।

Updated By: Mar 4, 2019, 01:27 PM IST
IND vs AUS : শামিকে কুর্নিশ ক্যাপ্টেন কোহলির!

নিজস্ব প্রতিবেদন :  এভাবেও ফিরে আসা যায়। সেটাই এবার করে দেখালেন ভারতীয় পেসার মহম্মদ শামি। গত বছর জুন মাসে আফগানিস্তানের বিরুদ্ধে টেস্টের আগে ইয়ো ইয়ো টেস্টে পাশ করতে পারেননি শামি। তার আগে ব্যক্তিগত জীবনে নানা ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হন শামি। এরপর ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট ক্রিকেটে দুরন্ত পারফরম্যান্সের পর একদিনের দলেও ফিরে এসেছেন তিনি। শুধু ফিরে আসা নয় সাদা বলেও দুরন্ত পারফরম্যান্স করছেন শামি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের পর শামির প্রশংসা করেছিলেন বিরাট। এবার টুইটেও শামিকে কুর্নিশ জানালেন ক্যাপ্টেন কোহলি।

নিউ জিল্যান্ড সফরে সাদা বলে দুরন্ত পারফরম্যান্স করেন মহম্মদ শামি। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচেও নতুন বলে ৪ ওভার বল করে ২টি মেডেন দিয়ে মাত্র ৬ রান দেন শামি। এরপর টার্নার এবং ফর্মে থাকা ম্যাক্সওয়েলকে তুলে নেন শামি। ১০ ওভারে ৪৪ রান দিয়ে ২টি উইকেট নেন তিনি। ম্যাচ শেষ ভারত অধিনায়ক বলেন, "এত রোগা আমি ওকে(শামি) আগে দেখিনি। ম্যাক্সিকে (ম্যাক্সওয়েল) যে বলে বোল্ড করেছে শামি। দারুন। গত পাঁচ ছয় মাসে অনেকটা ওজন কমিয়েছে ও। আমি এত ক্ষুধার্ত ওকে আগে সত্যিই দেখিনি। বিশ্বকাপের আগে ভারতের জন্য এটা খুব ভালো খবর।"

এরপর হায়দরাবাদ থেকে নাগপুর যাওয়ার আগে বিমানবন্দরেই মহম্মদ শামির সঙ্গে সেলফি তুলে ক্যাপ্টেন কোহলি টুইট করেন, "নাগপুর নেক্সট। উইথ দ্য লিগমিন পেস মেশিন।"

শামিও অবশ্য পাল্টা টুইট করে লিখেছেন,  " নাগপুরের উদ্দেশ্যে রওনা দিচ্ছি, সঙ্গে রেকর্ড মেশিন।"

আরও পড়ুন - পাকিস্তান প্রসঙ্গে বিসিসিআই-এর দাবি মানল না আইসিসি

.