AB De Villiers-Virat Kohli: ডিভিলিয়ার্স ফিরছেন আরসিবি-তে! জানিয়ে দিলেন কোহলি

আরসিবি ইনসাইডার (RCB Insider) অনুষ্ঠানে 'স্ট্যান্ড-আপ কমেডিয়ান দানিশ সইতকে (Danish Sait) দেওয়া সাক্ষাৎকারে কোহলি বলেন, "আমি এবিডি-কে প্রচণ্ড মিস করি। আমি প্রায় নিয়মিত ওর সঙ্গে কথা বলি। মেসেজ করি। ও সম্প্রতি আমেরিকায় গিয়েছিল।"

Updated By: May 11, 2022, 06:26 PM IST
AB De Villiers-Virat Kohli: ডিভিলিয়ার্স ফিরছেন আরসিবি-তে! জানিয়ে দিলেন কোহলি
কোহলি-এবিডি! যে জুটি ফ্যানদের প্রিয়

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজে আর দেখা যায় না তাঁকে! গত ১৯ নভেম্বর সব রকমের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। এবিডি খেলছেন না আইপিএলেও! তবে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন কিংবদন্তি আইপিএলের অভাব অনুভব করেন। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফ্যানদের সুখবর শোনালেন খোদ বিরাট কোহলিই। প্রাক্তন ক্যাপ্টেন ও দলের সুপারস্টার জানিয়ে দিলেন যে, আগামী বছর ডিভিলিয়ার্স প্রত্যাবর্তন করবেন আরসিবি-তেই।

আরসিবি ইনসাইডার (RCB Insider) অনুষ্ঠানে 'স্ট্যান্ড-আপ কমেডিয়ান দানিশ সইতকে (Danish Sait) দেওয়া সাক্ষাৎকারে কোহলি বলেন, "আমি এবিডি-কে প্রচণ্ড মিস করি। আমি প্রায় নিয়মিত ওর সঙ্গে কথা বলি। মেসেজ করি। ও সম্প্রতি আমেরিকায় গিয়েছিল। ওখানে গিয়ে পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে অগাস্টা মার্স্টাস নামে গল্ফের আসর উপভোগ করেছে। আমি আর এবিডি জুড়ে থাকি। আশা করি আগামী বছর ওকে আরসিবি-তে দেখতে পারব। যে কোনও ভূমিকায় ওকে দেখা যেতে পারে।"
 
আইপিএল ফ্যানরা কোহলি-ডিভিলিয়ার্সের ব্যাট হাতে যুগলবন্দি চুটিয়ে উপভোগ করেছেন। জুটি বেঁধে বিপক্ষের ঘুম উড়িয়ে দিতেন তাঁরা। অনুগামীরা এই জুটিকে 'সুপারম্যান-ব্যাটম্যান' জুটি নামেও ডাকতেন। ডিভিলিয়ার্স ২০১১ সালে আরসিবি-তে যোগ দিয়েছিলেন। ১৫০ ম্যাচে তিনি করেছেন ৪৪৯১ রান। সামগ্রিক ভাবে আইপিএল কেরিয়ারে এবিডি খেলেছেন ১৮৪ ম্যাচ। করেছেন ৫১৬২ রান।

আরও পড়ুন: Virat Kohli: প্রসঙ্গ 'গোল্ডেন ডাক'; 'এই খেলার সব দেখা হয়ে গিয়েছে আমার'!

আরও পড়ুনAFC Asian Cup: ২০২৩ সালের Asian Cup-এর মূলপর্বে খেলবে Indian Football Team, আশায় রয়েছেন কোচ Igor Stimac

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.