Virat Kohli, Kolkata Police: ‘বিরাট’ ভিডিও ফেসবুকে পোস্ট করে কোন ইঙ্গিত দিল কলকাতা পুলিস? ভিডিও হল ভাইরাল

বুধবার ইডেনে (Eden Gardens) তেমনই এক মজার মুহূর্ত ছবি ধরা পড়েছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) বনাম লখনউ সুপার জায়ান্ট (Lucknow Super Giants) ম্যাচ চলার সময় গোটা মাঠ এক মজার ঘটনার সাক্ষী থেকেছিল। সেটা বেশ উপভোগ করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)।          

Updated By: May 27, 2022, 07:22 PM IST
Virat Kohli, Kolkata Police: ‘বিরাট’ ভিডিও ফেসবুকে পোস্ট করে কোন ইঙ্গিত দিল কলকাতা পুলিস? ভিডিও হল ভাইরাল
কলকাতা পুলিসের কীর্তি ও বিরাটের অদ্ভুত প্রতিক্রিয়া!

নিজস্ব প্রতিবেদন: ম্যাচ চলার সময় বিরাট কোহলিকে (Virat Kohli) একবারের জন্য ছুঁয়ে দেখার মুহূর্ত বারবার দেখা গিয়েছে। তবে এ বার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) যে ভিডিও ধরা পড়েছিল সেটা কুস্তিকেও হার মানিয়ে দেবে। ডব্লিউডব্লিউই-এর মতো কলকাতা পুলিসের (Kolkata Police) এক কর্তার কীর্তি দেখার পরেই মুষ্টিবদ্ধ বাহু দেখিয়ে মজার প্রতিক্রিয়া দিয়েছিলেন বিরাট। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে আগেই ভাইরাল হয়েছিল। এ বার কলকাতা পুলিশের পক্ষ থেকে পোস্ট করা হল। সাধারণের উদ্দেশে বার্তা দিয়ে একটি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘মাঠ হোক কিংবা পথঘাট, গন্ডি পেরোলেই বিভ্রাট!’

বুধবার ইডেনে তেমনই এক মজার মুহূর্ত ছবি ধরা পড়েছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) বনাম লখনউ সুপার জায়ান্ট (Lucknow Super Giants) ম্যাচ চলার সময় গোটা মাঠ এক মজার ঘটনার সাক্ষী থাকে। কলকাতা পুলিসের এক আধিকারিক মাঠে ঢুকে আসা সমর্থককে পুরো রেসলিংয়ের স্টাইলে কাঁধে তুলে ফেন্সিংয়ের বাইরে ফেলে দিয়েছিলেন! সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এ বার সেই ভিডিও ফেসবুকে পোস্ট করল কলকাতা পুলিস।

আসলে ইডেনের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়েছিলেন একজন দর্শক। ইডেনের নিরাপত্তা ভেঙে জোর করে মাঠে প্রবেশ করেন সেই ব্যক্তি। সেই দর্শক বিরাটের দিকে ছুটতে থাকেন। উন্মত্ত দর্শককে দেখে বিরাটও সরে যেতে থাকেন। এরপরেই সেই সমর্থককে থামাতে দূর থেকে দুই নিরাপত্তা কর্মী দৌড়ে আসেন। একেবারে বাহুবলীর স্টাইলে কলকাতা পুলিসের এক আধিকারিক সেই দর্শককে কাঁধে তুলে মাঠ ছাড়েন। সেই দৃশ্য দেখার পরে অবাক হয়ে যান ‘কিং কোহলি’। 

দর্শকটিকে যখন মাঠের বাইরে নিয়ে যাওয়া হচ্ছে তখন বেশ বিরাটকে হেসে অঙ্গভঙ্গি করতে দেখা যায়। তবে সম্প্রচারকারী চ্যানেল এই ঘটনাটিকে দেখাতে চায়নি এবং সেই সময়ে চ্যানেলে বিজ্ঞাপন দেখান হয়েছিল। কিন্তু সেই মুহূর্ত নিজেদের ক্যামেরায় ধরে রাখেন গ্যালারিতে উপস্থিত দর্শকরা। ম্যাচের সেই মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। ঘটনার সময় বিরাট বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন। সেই সময় ঐ দর্শক বিরাটের দিকে ছুটে আসেন, এরপর সেই লোকটিকে কাঁধে তুলে মাঠ থেকে বের করে দেন কলকাতা পুলিসের এই আধিকারিক।

 

এই পুরো দৃশ্য দেখে নিজের হাসি নিয়ন্ত্রণ করতে পারেননি বিরাটও। তিনি সেই নিরাপত্তারক্ষীকে নকল করলেন। আর সেটাই এ বার নিজেদের ফেসবুকে তুলে ধরল কলকাতা পুলিস।

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022 Eliminator: মুষ্টিবদ্ধ বাহু দেখিয়ে কেন এমন মজার প্রতিক্রিয়া দেখালেন ‘কিং কোহলি’? ভিডিও দেখুন

আরও পড়ুন: Dinesh Karthik, IPL 2022: কোন বিশেষ কারণে কার্তিককে কুর্নিশ জানালেন Shoaib Akhtar? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.