Virat Kohli: কোহলি যা করলেন তা এশিয়ার কোনও সেলেব করতে পারেননি!

কোহলি শুধু ভারত অধিনায়কই নন, তিনি বিশ্বের অন্যতম জনপ্রিয় স্পোর্টস ব্যক্তিত্ব

Updated By: Sep 3, 2021, 03:10 PM IST
Virat Kohli: কোহলি যা করলেন তা এশিয়ার কোনও সেলেব করতে পারেননি!

নিজস্ব প্রতিবেদন: মাঠে ও মাঠের বাইরে রেকর্ড করাটা তাঁর কাছে রুটিনের মতো হয়ে গিয়েছে এখন। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই রেকর্ড ভাঙাগড়ার খেলায় মেতে থাকেন বিরাট কোহলি। শুক্রবার ভারত অধিনায়ক এশিয়ার প্রথম সেলেব্রিটি হিসেবে ইনস্টাগ্রামে ১৫০ মিলিয়ন ফলোয়ার্স স্পর্শ করলেন। ফটো ব্লগিং পোর্টালে অনন্য নজির গড়লেন বিশ্বের অন্যতম জনপ্রিয় স্পোর্টস ব্যক্তিত্ব।

আরও পড়ুন: Guinness World Records: গিনেস বিশ্ব রেকর্ডে Cristiano Ronaldo

বলাই বাহুল্য যে, প্রথম ক্রিকেটার ও প্রথম ভারতীয় হিসেবেও এই নজির গড়েছেন কিং কোহলি। বিরাট সংখ্যার ফলোয়ার্সের জন্যই কোহলির ইনস্টাগ্রামে ভয়ঙ্কর লক্ষ্মী লাভও হয়। হুপার এইচকিউ-র রিপোর্ট বলছে কোহলি ভারতীয় সেলেবদের মধ্যে কোহলিই ইনস্টাগ্রাম থেকে সবচেয়ে বেশি অর্থ উপার্জন করে থাকেন। কোহলি ইনস্টাগ্রামে প্রতিটি স্পনসর্ড পোস্টের জন্য ৫ কোটি টাকা নিয়ে থাকেন। ১৫০ মিলিয়ন ফলোয়ার্সের জন্য এবার থেকে কোহলি তাঁর দর আরও বাড়িয়ে দেবেন তা বলাই যায়।

গতকাল ওভালেও এক অনন্য নজির গড়েছেন কোহলি। ৪৯০ ইনিংসে আন্তর্জাতিক ক্রিকেটে ২৩,০০০ রানের মালিক হয়েছেন বিরাট কোহলি। সচিন তেন্ডুলকরের লেগেছিল ৫২২ ইনিংস। সচিনের চেয়ে ৩২ ইনিংস কম খেলে এই রেকর্ড করেছেন কোহলি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.