চোট বিতর্কে বিরাটের পাশে দাঁড়ালেন শাস্ত্রী

বিরাট কোহলির ঠিক কোথায় চোট এই নিয়েও বিতর্ক দানা বেঁধেছে। বিরাটের স্লিপ ডিস্ক হয়েছে, না কি ঘাড়ে চোট পেয়েছেন তিনি? যা নিয়ে রীতিমত বিরক্ত জাতীয় দলের কোচ রবি শাস্ত্রী।

Updated By: May 25, 2018, 06:49 PM IST
চোট বিতর্কে বিরাটের পাশে দাঁড়ালেন শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন :   আইপিএলের শেষ ম্যাচে না কি ঘাড়ে চোট পেয়েছেন বিরাট কোহলি। তাই ইংল্যান্ড সফরের আগে এক মাসের কাউন্টি ক্রিকেট খেলার পরিকল্পনা ভেস্তে গিয়েছে বিরাটের। বেঙ্গালুরুতে এনসিএ-র অ্যাকাডেমিতে রিহ্যাব করবেন বিরাট। এদিকে আফগানিস্তানের বিরুদ্ধে টেস্ট না খেলে বিরাটের কাউন্টি খেলা নিয়ে নানা প্রশ্ন উঠেছিল। বিশেষজ্ঞ মহলের একাংশের প্রশ্ন, সেই বিতর্ক এড়াতেই কি ঘাড়ে চোট দেখিয়ে কাউন্টি খেলা থেকে সরে দাঁড়ালেন বিরাট কোহলি?

আরও পড়ুন- এবার ঘড়ি বিতর্কে পাকিস্তান

বিরাট কোহলির ঠিক কোথায় চোট এই নিয়েও বিতর্ক দানা বেঁধেছে। বিরাটের স্লিপ ডিস্ক হয়েছে, না কি ঘাড়ে চোট পেয়েছেন তিনি? যা নিয়ে রীতিমত বিরক্ত জাতীয় দলের কোচ রবি শাস্ত্রী। 'মুম্বই মিরর'-কে দেওয়া এক সাক্ষাত্কারে কোচ শাস্ত্রী বলেছেন," ওকে (বিরাট কোহলি) কাউন্টি থেকে সরে আসতেই হতো, ও তো আর কুকুর নয়।"

আরও পড়ুন- কাউন্টি থেকে ছিটকে গেলেন বিরাট, নিশ্চিত করল বিসিসিআই

বিরাটের পাশে দাঁড়িয়ে রবি শাস্ত্রী আরও বলেন, "বিরাট তো মেশিন নয়, ও সাধারণ মানুষ। এটা তো এমন নয় যে বিরাটের পিঠে রকেটের জ্বালানি দিয়ে দেওয়া হল আর তখনই মাঠে নেমে পড়ল।"

.