Watch | Virat Kohli's Dream Home: আলিবাগে কোহলির স্বপ্নের নির্মাণ! বিশ্বের সেরা স্থাপত্য মিলছে যেখানে

Virat Kohli's Dream Home: আর ভাড়া বাড়িতে নয়, বিরাট কোহলি এবার থাকবেন তাঁর স্বপ্নের বাড়িতে। গুরুগ্রাম, ওরলি হয়ে এবার বিরাট পাকাপাকি ভাবে পাড়ি জমাচ্ছেন আলিবাগে। পুরো দমে চলছে বাড়ি বানানোর কাজ। সোশ্যাল মিডিয়ায় বিরাট স্বপ্নের নির্মাণের ঝলক দেখালেন।  

Updated By: Jan 28, 2023, 02:27 PM IST
Watch | Virat Kohli's Dream Home: আলিবাগে কোহলির স্বপ্নের নির্মাণ! বিশ্বের সেরা স্থাপত্য মিলছে যেখানে
হচ্ছে কোহলির স্বপ্নের বাড়ি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ঠিকানা বদলাচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli)। অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও ভামিকাকে (Vamika Kohli) নিয়ে এবার তিনি থাকবেন স্বপ্নের বাড়িতে। এই মুহূর্তে বিরুষ্কা (Virushka) থাকেন ওরলির ওমকার ১৯৭৩ (Omkar 1973) অ্যাপার্টমেন্টের ৩৬ তলায়। ৭০০০ স্কোয়ারফিটের ফ্ল্যাটে রয়েছে চারটি বেডরুম। টেরেস গার্ডেন ও ব্যক্তিগত জিম ছাড়াও রয়েছে স্টেট-অফ-দ্য আর্ট অ্যামেনিটিস। লকডাউনের ১০ মাস সময় বিরুষ্কা এখানেই সময় কাটিয়েছেন। তবে এবার আর কোটি কোটি টাকা দিয়ে ভাড়ার ফ্ল্যাটে থাকবেন না। থাকবেন তাঁর স্বপ্নের বাড়িতে। ওরলি থেকে সড়ক পথে প্রায় সাড়ে তিন ঘণ্টা দূরে আলিবাগ। মহারাষ্ট্রের এই  উপকূলবর্তী শহরেই তৈরি হচ্ছে বিরাটের লাক্সারি ভিলা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

আরও পড়ুনIND vs NZ 1st T20: ধোনির মাঠে, তাঁর সামনেই ভারতের ব্যাটিং ভরাডুবি, স্পিন ম্যাজিকে ২১ রানে জিতল নিউজিল্যান্ড

লাক্সারি ওয়েলনেস লাইফস্টাইল কোম্পানি আভাস ওয়েলনেস। তাদের কাঁধেই গুরুদায়িত্ব পড়েছে বিরাটের স্বপ্নের বাড়ি বানানোর। সংস্থার সিইও আদিত্য কিলাচাঁদের সঙ্গে বিরাট একটি ভিডিয়ো শুট করেছেন। ভিডিয়োতে দেওয়া ক্যাপশনে বিরাট লিখেছেন, 'বাড়ির নান্দনিকতা নিয়ে আমার আদিত্যর সঙ্গে প্রচুর আলোচনা হয়েছে। আদিত্য সত্যিই অসাধারণ রেসিডেন্সিয়াল কমিউনিটি বানাচ্ছে। আলিবাগের আভাস লিভিংয়ে অসাধারণ পুল ডেক রয়েছে। ভিতরের সাজসজ্জা মন শান্ত করে দেয়। বাড়ির মধ্যে রয়েছে বিস্তৃত কক্ষ। আমি ঠিক যা যা চেয়েছিলাম, এই ভিলা ঠিক তাই। পরিবাবের সঙ্গে সময় কাটানোর জন্য তর সইছে না আমার।' এই ভিডিয়োতে বিরাটের কথোপকথেন বুঝে উঠেছে যে, তিনি এরকমই এক বাড়ির স্বপ্ন দেখেছেন এতদিন।'

নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজে বিরাট খেলছেন না। রোহিত শর্মা ও কেএল রাহুলদের মতো সিনিয়রদের সঙ্গেই তিনিও বিশ্রাম নিয়েছে। অস্ট্রেলিার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজে ফের মাঠে নামবেন তিনি। আগামী ৯ ফেব্রুয়ারি নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া বর্ডার-গাভাসকর সিরিজের প্রথম ম্য়াচ। পূর্ণশক্তির দলই খেলাবে ভারত। বিরাট আপাতত রয়েছেন বিশ্রামে। পরিবারের সঙ্গে উপভোগ করছেন ছোট্ট ব্রেক। তিন বছরেরও বেশি সময় বিরাটের হাত থেকে টেস্ট শতরান আসেনি। ২০২০ সালের ২৩ নভেম্বর বাংলাদেশের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে দিন-রাতের টেস্টে শেষবার টেস্টে তিন অঙ্কের রান করেছিলেন কোহলি। এবার দেখার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিরাট সেঞ্চুরি পান কিনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.