ছুটি কাটিয়ে টেস্টের প্রস্তুতি শুরু, ইন্দোরে গোলাপি বলে অনুশীলন করলেন কোহলি

টিম ইন্ডিয়ার সংসারে চলে এসেছে গোলাপি বল।

Updated By: Nov 13, 2019, 07:47 AM IST
ছুটি কাটিয়ে টেস্টের প্রস্তুতি শুরু, ইন্দোরে গোলাপি বলে অনুশীলন করলেন কোহলি
ছবি সৌজন্যে : বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন : এক টানা ক্রিকেট খেলার পর বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এই সময় স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ভুটানে ছুটি কাটিয়ে ফিরে মঙ্গলবার থেকে ইন্দোরে টিম ইন্ডিয়ার অনুশীলনে যোগ দিলেন বিরাট কোহলি৷

আগামিকাল থেকে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। তবে ইন্দোর থেকেই ইডেনের প্রস্তুতি শুরু করে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। মঙ্গলবার গোলাপি বলেই ব্যাটিং করলেন বিরাট। কারণ ইডেন গার্ডেন্সে দ্বিতীয় টেস্ট হবে দিন-রাতের, খেলা হবে গোলাপি বলে।

মঙ্গলবার ইন্দোরে অনুশীলন শেষে ভারত অধিনায়ক কোহলি টুইটারে বেশ কয়েকটি ছবি পোস্ট করে লেখেন, "ছেলেদের সঙ্গে প্র্যাকটিসে ফিরে বেশ ভালো লাগছে৷"

 

টিম ইন্ডিয়ার সংসারে চলে এসেছে গোলাপি বল। গোলাপি বলে অনুশীলনও শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া। মঙ্গলবার ইন্দোরের নেটে গোলাপি বলে অনুশীলন করলেন বিরাট কোহলি-আজিঙ্কে রাহানেরা। বৃহস্পতিবার থেকে ইন্দোরে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশের মধ্যে প্রথম টেস্ট। ইন্দোর টেস্ট লাল বলে হলেও, ইডেন টেস্টের কথা মাথায় রেখে নেটে গোলাপি বলে ব্যাট করেন কোহলিরা। ইডেন গার্ডেন্সে প্রথমবার দিন-রাতের টেস্ট খেলবে টিম ইন্ডিয়া। এর আগে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রাহুল দ্রাবিড়ের কাছে গোলাপি বলে অনুশীলন সেরেছেন রাহানে, পূজারার মত টেস্ট দলের সদস্যরা।

আরও পড়ুন - ইডেনে গোলাপি বলে টেস্টের সময় বদলে গেল!

.