বিরাটের বায়োপিকে কে হবেন নায়ক?

 বিরাটের বায়োপিকের কথা শুনে অবাক হচ্ছেন তো? মহেন্দ্র সিং ধোনি, আজহারুদ্দিনের পর এবার যদি বিরাট কোহলির বায়োপিক হয় তাহলে অবাক হওয়ার কী আছে!  

Updated: Mar 13, 2018, 08:19 PM IST
বিরাটের বায়োপিকে কে হবেন নায়ক?

নিজস্ব প্রতিবেদন: মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্রে '১০ নম্বরের বিরাট' দেখে অনেকেই অবাক! ১০০ শব্দের মধ্যে কী করে লিখবে! ৫৬টা শতরানের কথা লিখতে হলেই তো অন্তত ৫৬টা লাইন লাগবে। এরপর অধিনায়ক বিরাট, আগ্রাসন আরও কত কী! আর ইতালির তাসকানিতে স্বপ্নের বিয়েটা না হয় বাদই দেওয়া গেল। আর এসবের মধ্যে যদি বায়োপিকের বিষয়টা এসে যায় তাহলে তো আরও বিভ্রান্তি! কি, বিরাটের বায়োপিকের কথা শুনে অবাক হচ্ছেন তো? মহেন্দ্র সিং ধোনি, আজহারুদ্দিনের পর এবার যদি বিরাট কোহলির বায়োপিক হয় তাহলে অবাক হওয়ার কী আছে!  

আরও পড়ুন- মাধ্যমিকের প্রশ্নপত্রে ১০ নম্বরের বিরাট

কিন্তু বিরাট যদি ছবির বিষয়ই হন, তাহলে সে সিনেমার নাম ভূমিকায় কে থাকবেন? রণবীর কাপুর না অনুষ্কার প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর সিং? বিরাট অবশ্য বলছেন, তাঁর কোনও বায়োপিক তৈরি হবে না। যেটা হবে সেটা নিজের জীবনের জীবন্ত ছবি। অর্থাৎ, সুশান্ত সিং রাজপুত কিংবা ইমরান হাশমিদের মতো বলি তারকাদের অভিনীত জীবনী, সেটাও সিনেমার পর্দায়, সেটা একেবারেই না-পসন্দ ভারত অধিনায়কের। তবুও, বায়োপিকই যদি হয়, কাকে বাছবেন বিরাট? এমনিতে স্ট্রেট ব্যাটে খেলা পছন্দ করলেও, এই প্রশ্নের উত্তরে বিরাট যেন 'বলটা লিভ'ই করলেন। সোজা কোথায় এরিয়ে গেলেন। বিরাট কোহলির উত্তর, "আমি জানি না... অনেক প্রতিভাবান অভিনেতাই রয়েছেন। আমার মনে হয় এটার জন্য আরও অনেকটা সময় লাগবে, তখন নতুন কোনও প্রতিভাবান অভিনেতাই এই চরিত্রের জন্য ফিট হবেন।" তার মানে কি বর্তমান অভিনেতাদের নিজের নামে ও চেহারায় ভাবতেই পারছেন না বিরাট? তাঁর অভিনেত্রী স্ত্রীর কী মত? এসব প্রশ্ন উঠলেও, আপাতত কোনও উত্তর নেই...