Virat Kohli, ENG vs IND: করোনা আক্রান্ত হলেও এখন সুস্থ বিরাট, অনুশীলন ম্যাচ খেলা নিয়ে অনিশ্চয়তা

সূত্র মারফত জানা যাচ্ছে মলদ্বীপে ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি। তবে এখন তিনি সুস্থ বলেই খবর। করোনার কারণে দলের সঙ্গে লন্ডনে যাননি রবিচন্দ্রন অশ্বিনও।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 22, 2022, 01:35 PM IST
Virat Kohli, ENG vs IND: করোনা আক্রান্ত হলেও এখন সুস্থ বিরাট, অনুশীলন ম্যাচ খেলা নিয়ে অনিশ্চয়তা

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত হয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli)। সূত্র মারফৎ জানা যাচ্ছে মলদ্বীপে ঘুরতে গিয়ে করোনা হয়েছিল তাঁর। তবে এখন তিনি সুস্থ বলেই খবর। 

করোনার কারণে দলের সঙ্গে লন্ডনে যাননি রবিচন্দ্রন অশ্বিনও (Ravichandran Ashwin)। গত সপ্তাহেই ইংল্যান্ডে পৌছয় ভারতীয় দল (Team India)। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই খবর জানা যায়। লন্ডন পৌছানোর পর নিয়মমাফিক করোনা টেস্ট করার পর কোভিড রিপোর্ট পজিটিভ আসে 'কিং কোহলি'-র। তবে সর্বশেষ রিপোর্ট অনুযায়ী আপাতত তিনি পুরোপুরি সুস্থ বলেই জানা গেছে। 

গত ১৩ জুন মলদ্বীপ থেকে অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে দেশে ফিরে আসেন বিরাট। এরপর ১৬ জুন ইংল্যান্ড উড়ে যান বিরাট। বিলেতে উড়ে যাওয়ার আগে স্ত্রীকে নিয়ে হাসপাতালেও গিয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সেই সময় অনেকে মনে করেছিল যে অনুষ্কা সম্ভবত দ্বিতীয়বারের জন্য সন্তানসম্ভবা হয়েছেন। তবে এখন জানা গিয়েছে যে বিরাট তাঁর স্ত্রীকে নিয়ে কোভিডের চিকিৎসা করাতে গিয়েছিলেন। 

তবে এখন তিনি পুরোপুরি সুস্থ। দলের সঙ্গে গত দুই দিন অনুশীলন করেছিলেন। নেটে তাঁকে ব্যাট করতেও দেখা গিয়েছিল। ২৩ জুন শুক্রবার থেকে লেস্টাশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে রোহিত শর্মার (Rohit Sharma) দল।  সেই ম্যাচে তিনি খেলবেন কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।

আগামী ১ জুলাই থেকে শুরু হবে বেন স্টোকসের দলের বিরুদ্ধে সিরিজের পঞ্চম টেস্ট। এর আগে প্রস্তুতি ম্যাচ হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) বিরাটকে মাঠে নামান কিনা এখন সেটাই দেখার।

আরও পড়ুন: কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি জাহির আব্বাস

আরও পড়ুন: Wriddhiman Saha: কোন কারণে ঋদ্ধির থেকে পিছিয়ে আসছে ত্রিপুরা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.