ক্রিকেট না খেলে 'ম্যাসিওর' হলেন বিরাট!

ড্রেসিংরুমে সর্বক্ষণ সতীর্থদের সঙ্গে বিভিন্ন মুডে পাওয়া গেছে ক্যাপ্টেন কোহলিকে। আর সেখানে গব্বরের সঙ্গে এটা কী করলেন কোহলি!

Updated By: Feb 26, 2018, 04:43 PM IST
ক্রিকেট না খেলে 'ম্যাসিওর' হলেন বিরাট!

নিজস্ব প্রতিবেদন: টিম ম্যান হিসেবে অধিনায়ক বিরাট কোহলিকে আলাদা করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই। শনিবার কেপটাউনে পিঠে ব্যাথা থাকায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে নামতে পারেননি বিরাট। কিন্তু তাতে কী! ড্রেসিংরুমে সর্বক্ষণ সতীর্থদের সঙ্গে বিভিন্ন মুডে পাওয়া গেছে ক্যাপ্টেন কোহলিকে। আর সেখানে গব্বরের সঙ্গে এটা কী করলেন কোহলি!

আরও পড়ুন- ওয়াঘার এপার-ওপার মেলালেন 'শ্রী'

৪০ বলে ৪৭ রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে তখন একটু জিরিয়ে নিচ্ছেন বাঁ হাতি ওপেনার শিখর ধাওয়ান। ভারতীয় ইনিংসের শেষ ওভার চলছে, আর শিখর ধাওয়ানের মাথায় ম্যাসাজ করে দিচ্ছেন বিরাট। ফিল্ডিংয়ে নামার আগে শিখর ধাওয়ানকে একটু 'রিফ্রেশ' করে দিচ্ছেন বিরাট। এক ক্রিকেট ফ্যান টুইটারে সেই ছবি পোস্ট করেছেন। 'ম্যাসিওর' বিরাটের সেই ছবিই এখন ভাইরাল।

'ম্যাসিওর' বিরাটের আগে অবশ্য 'ওয়াটার বয়' বিরাটকে দেখা গিয়েছিল। গতবছর ধরমশালায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে চোটের কারণে খেলননি অধিনায়ক কোহলি, কিন্তু সেই ম্যাচে জল নিয়ে মাঠে নেমে গিয়েছিলেন বিরাট।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.