Watch, Deepak Hooda: ক্রিকেটার না জিমন্যাস্ট! ১৮০ ডিগ্রি বেঁকে বাউন্ডারি, হুডায় হতবম্ভ কোহলি

সীমিত ওভারের ক্রিকেটে, উইকেটকিপারের মাথার ওপর দিয়ে বলকে বাউন্ডারিতে পাঠানোর জন্য, ব্যাটাররা এই শট নিয়েই থাকেন। কিন্তু হুডা আপারকাট মারার সময় শরীর এতটাই বাঁকিয়ে ছিলেন, দেখে মনে হবে যেন ধনুক। 

Updated By: Sep 5, 2022, 02:41 PM IST
Watch, Deepak Hooda: ক্রিকেটার না জিমন্যাস্ট! ১৮০ ডিগ্রি বেঁকে বাউন্ডারি, হুডায় হতবম্ভ কোহলি
শরীর যেন ধনুক!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি এশিয়া কাপে (Asia Cup 2022) সুপার ফোরের মহাযুদ্ধে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে পাঁচ উইকেটে হেরেছে ভারত। গত রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে নজর কেড়েছেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার দীপক হু়ডা (Deepak Hooda)। চোটের জন্য এশিয়া কাপ (Asia Cup 2022) থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তাঁর বদলে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা করে নেন রোহতাকের বছর সাতাশের ক্রিকেটার। হুডা ম্যাচে একাধিক উদ্ভাবনী শট মেরেছেন। যদিও একটিই তিনে ব্যাটে-বলে কানেক্ট করতে পেরেছেন। যে শটে তিনি সফল হয়েছেন, সেই শট নিয়েই চলছে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা। এমনকী নন-স্ট্রাইক এন্ডে দাঁড়ানো বিরাট কোহলিও (Virat Kohli) হতবম্ভ হয়ে গিয়েছেন। 

আরও পড়ুন: Arshdeep Singh, IND vs PAK : খালিস্তান দলে খেলতেন অর্শদীপ! তরুণকে কাঠগড়ায় দাঁড় করিয়ে কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি সংস্থার রোষে Wikipedia

হার্দিক পাণ্ডিয়া ফিরে যাওয়ার পর হুডা ব্যাট করতে নেমেছিলেন ৭ নম্বরে। ভারতের ইনিংসের ১৫ নম্বর ওভারে হার্দিক কোনও রান না করেই ফিরে গিয়েছিলেন। ম্যাচের ১৮ নম্বর ওভারে মহম্মদ হাসনায়েনের বলে হুডা আপার কাট মারেন। সীমিত ওভারের ক্রিকেটে, উইকেটকিপারের মাথার ওপর দিয়ে বলকে বাউন্ডারিতে পাঠানোর জন্য, ব্যাটাররা এই শট নিয়েই থাকেন। কিন্তু হুডা আপারকাট মারার সময় শরীর এতটাই বাঁকিয়ে ছিলেন, দেখে মনে হবে যেন ধনুক। হুডা চার মারার পর আর নিজের ব্যালান্স ধরে রাখতে পারেননি, প্রায় ১৮০ ডিগ্রি বেঁকে হুডা শটটি নিয়েছিলেন। বলাই বাহুল্য এই সুপার শট অবলীলায় উইকেটকিপারের মাথার ওপর দিয়ে উড়ে যায় বাউন্ডারি লাইনে। ১৪ বলে জোড়া চারের সৌজন্যে হুডা ১৬ রান করে ফিরে যান। সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট ফ্যানরা বুঝে উঠতে পারছেন না যে, হুডা কী করে মারলেন এমন অ্যাক্রোব্যাটিক শট! যদিও হুডাকে বল না করানোর জন্য, অনেকেই ভারতীয় টিম ম্যানেজমেন্টকে দায়ী করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.